shono
Advertisement

আসছে ‘৩ ইডিয়টস’-এর সিক্যুয়েল! করিনার ভিডিওবার্তা বাড়াল জল্পনা

একই ইঙ্গিত মিলল বোমন ইরানি, জাভেদ জাফরি ও মোনা সিংয়ের কথায়।
Posted: 08:17 PM Mar 24, 2023Updated: 08:17 PM Mar 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আল ইজ ওয়েল’৷ ২০০৯ সালে এই মন্ত্র শিখিয়ে গিয়েছিলেন বাবা রাঞ্ছোরদাস৷ সেই মন্ত্রেই দীক্ষিত হয়েছিল ফারহান, রাজুরা৷ তিন ইডিয়টের কীর্তি আজও সবাইকে বোকাবাক্সের সামনে বসতে বাধ্য করে৷ ‘৩ ইডিয়টস’-এর (3 Idiots) সেই পাগলামো কি আবার বড়পর্দায় ফিরছে? জল্পনা বাড়ালেন করিনা কাপুর (Kareena Kapoor)।

Advertisement

রাজকুমার হিরানি পরিচালিত ব্লকবাস্টারে ভাইরাসের ছোট মেয়ে তথা র়্যাঞ্চোর (আমির খান) প্রেমিকা পিয়ার ভূমিকায় অভিনয় করেছিলেন করিনা। শুক্রবার অমির খান, আর. মাধবন ও শরমন জোশীর ছবি-সহ একটি ভিডিও শেয়ার করেন নায়িকা। তাতেই অসন্তোষ প্রকাশ করেন নায়িকা। জানান, তাঁর বেড়াতে যাওয়ার সুযোগ নিয়ে এই তিনমূর্তি কিছু একটি যোগসাজশ করছে। কিছু তো একটা লুকানো হচ্ছে। বিষয়টি রাজু তথা শরমন জোশীর নতুন সিনেমা ‘কংগ্র্যাচুলেশনস’-এর প্রচার নয়। তা জানিয়েই করিনা জানতে চান তাহলে কি ‘৩ ইডিয়টস’ সিনেমার সিক্যুয়েল?

[আরও পড়ুন: শরীরের ব্যথা-বেদনা নিয়েই কাজে ফিরলেন অমিতাভ বচ্চন, কী লিখলেন নিজের ব্লগে?]

এই প্রশ্ন করার জন্যই করিনা আবার ভাইরাস অর্থাৎ বোমন ইরানিকে ফোন করেন। ঘটনায় ক্ষুব্ধ বোমনও। ‘ভাইরাস’ ছাড়া ‘৩ ইডিয়টস’ সম্ভব নয়। সেকথা স্পষ্ট জানিয়ে দেন তিনি। আসল ব়্যাঞ্চো জাভেদ জাফরিকে ফোন করার নির্দেশও দেন তিনি।

জাভেদও বোমন ও করিনার মেজাজেই ছিলেন। আসল ব়্যাঞ্চো ছাড়া নতুন ছবি সম্ভব নয় বলেও জানিয়ে দেন তিনি। পাশাপাশি মোনা সিংকেও ট্যাগ করেন। মোনাও এ বিষয়ে কিছু জানেন না বলেই দাবি করেন।

২০০৯ সালের ২৫ ডিসেম্বর মুক্তি পেয়েছিল ‘৩ ইডিয়টস’। এখনও এই ছবির দৃশ্য এবং সংলাপ দর্শকদের পছন্দের তালিকায় উপরের সারিতে। সত্যিই যদি ব়্যাঞ্চো, রাজু, ফারহানরা বড়পর্দায় ফেরে, তাহলে তা দর্শকদের অবশ্যই হলে টানবে।

[আরও পড়ুন: ‘রানিকে প্রথমে নকল চড় মেরেছিলাম!’, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবি নিয়ে অকপট অনির্বাণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement