shono
Advertisement

প্রেমের পরামর্শ দিতে গিয়ে বিপত্তি, অঙ্কুশের চুলের মুঠি ধরে এ কী হাল করলেন ঐন্দ্রিলা!

প্রেমিকের সঙ্গে এমন ব্যবহার কেন করলেন নায়িকা?
Posted: 07:46 PM Mar 26, 2023Updated: 07:47 PM Mar 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘লাভ ম্যারেজ’ (Love Marriage) করা মোটেও সহজ কাজ নয়। কিন্তু তা বলে কি প্রেম করবেন না! করবেন। আর বাধার পাশাপাশি আচমকা বিপত্তির কথাও মাথায় রাখবেন। যাতে অঙ্কুশের (Ankush Hazra) মতো অবস্থা না হয়।

Advertisement

ব্যাপারটা কী? একটু খোলসা করেই বলা যাক। লাভ ম্যারেজ টিকিয়ে রাখার জন্য পরামর্শ দিতে বসেছিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা (Oindrila Sen)। কথা ঐন্দ্রিলাই বলছিলেন। প্রেম টিকিয়ে রাখতে গেলে তিনটি বিষয় মাথায় রাখতে হবে। এমনটাই জানান নায়িকা। তাঁর কথা অনুযায়ী, এই তিনটি বিষয়ের প্রথম হল সঙ্গীর প্রতি বিশ্বাস রাখা এবং দ্বিতীয় প্রেমিক বা প্রেমিকাকে কথা বলার সুযোগ দেওয়া।

[আরও পড়ুন: এল ক্লাসিকোর মাঠে প্রথমবার অরিজিৎ সিংয়ের গান, ইতিহাস গড়ে কী প্রতিক্রিয়া গায়কের?]

এরপর তৃতীয় বিষয়ের কথা বলতেই যাচ্ছিলেন ঐন্দ্রিলা। কিন্তু অঙ্কুশ আচমকা বলে বসেন, সেটি তিনি বলতে চান। এতেই হয় বিপত্তি। ক্ষিপ্ত ঐন্দ্রিলা ক্যামেরার সামনেই প্রেমিক অঙ্কুশের চুলের মুঠি ধরে ঝাঁকাতে থাকেন। হতবাক হয়ে যান টলিউডের নায়ক।

তাহলে কি তারকা যুগলের ১৩ বছরের সম্পর্কে ভাঙন? বালাই ষাট! এমন কথা ভুলেও ভাবা উচিত নয়। ভিডিওটি পুরোটাই ঠাট্টার ছলে অবং অঙ্কুশ-ঐন্দ্রিলার নতুন ছবি ‘লাভ ম্যারেজ’-এর প্রচারের জন্য করা।

 

আদ্যোপান্ত হাসির মোড়কে ‘লাভ ম্যারেজ’-এর গল্প সাজিয়েছেন প্রেমেন্দু বিকাশ চাকী। পয়লা বৈশাখের অবসরেই সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। কাহিনি ও সংলাপ পদ্মনাভ দাশগুপ্তর। ছবিতে অঙ্কুশের বাবার ভূমিকায় রয়েছেন রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)। অন্যদিকে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) হয়েছেন ঐন্দ্রিলা শর্মার মা।

[আরও পড়ুন: ‘বলেছিলাম নিজেকে শেষ করে দিও না’, সুশান্তের কথা বলতে গিয়ে কাঁদলেন স্মৃতি ইরানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement