shono
Advertisement

দিনে গৃহবধূ, রাতে সিক্রেট এজেন্ট! ‘মিসেস আন্ডারকভার’হয়ে নজর কাড়লেন রাধিকা আপ্তে

ছবিতে রাধিকার স্বামীর চরিত্রে রয়েছেন সাহেব চট্টোপাধ্যায়।
Posted: 08:33 PM Mar 26, 2023Updated: 08:33 PM Mar 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনে গৃহবধূ, আর রাতে সিক্রেট এজেন্ট। এমনই দুই সত্তা নিয়ে ওয়েব দুনিয়ায় ফিরছেন রাধিকা আপ্তে (Radhika Apte)। রবিবার প্রকাশ্যে এল অভিনেত্রীর নতুন ছবি ‘মিসেস আন্ডারকভার’-এর (Mrs Undercover) টিজার।

Advertisement

নতুন এই ছবিতে রাধিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন টলিউড অভিনেতা সাহেব চট্টোপাধ্যায় (Saheb Chatterjee)। রাধিকার চরিত্র দুর্গার স্বামীর ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। টিজারে রাধিকাকে বেশ অপটুভাবে ঘরকন্না সামলাতে দেখা যাচ্ছে। কিন্তু এই রাধিকাই আবার রাতের অন্ধকারে হয়ে উঠছে সিক্রেট এজেন্ট।

[আরও পড়ুন: প্রেমের পরামর্শ দিতে গিয়ে বিপত্তি, অঙ্কুশের চুলের মুঠি ধরে এ কী হাল করলেন ঐন্দ্রিলা!]

টিজার দেখে মনে হচ্ছে ছবিতে রাধিকার বেশ কিছু অ্যাকশন দৃশ্য দেখা যাবে। আবার অভিনেত্রী যখন গৃহবধূর ভূমিকায় তখন বেশ আগোছালো এবং সেই সময় কমেডির উপাদান বেশি থাকবে বলেই মনে করা হচ্ছে। সাহেব ছাড়াও এ ছবিতে আরও একাধিক বাংলা সিনেমা-সিরিয়ালের অভিনেতা ও অভিনেত্রীদের দেখা যাবে। থাকছেন সুমিত ব্যাস। 

টিজারে দুর্গার শ্বশুর হিসেবে দেখা গিয়েছে অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তীকে। রোশনি ভট্টাচার্য, অমৃতা চট্টোপাধ্যায়ও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বলেই খবর। আগামী এপ্রিল মাসে Zee5 ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে অনুশ্রী মেহতা পরিচালিত ‘মিসেস আন্ডারকভার’।

[আরও পড়ুন: এল ক্লাসিকোর মাঠে প্রথমবার অরিজিৎ সিংয়ের গান, ইতিহাস গড়ে কী প্রতিক্রিয়া গায়কের?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement