shono
Advertisement

‘মুসেওয়ালার মতোই মৃত্যু হবে’, সলমনকে হুমকি দিয়ে পুলিশের জালে অভিযুক্ত

ধাকড় রাম বিষ্ণোই নামে ওই তরুণকে গ্রেপ্তার করে রবিবার মুম্বই পুলিশের হাতে তুলে দেওয়া হয়।
Posted: 09:27 PM Mar 26, 2023Updated: 09:30 PM Mar 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সিধু মুসেওয়ালার মতোই মৃত্য়ু হবে।’ দিনকয়েক আগে ই-মেলে এভাবেই সলমন খানকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল এক তরুণের বিরুদ্ধে। অবশেষে যোধপুর ও মুম্বই পুলিশ যৌথ উদ্যোগে বান্দ্রা রেল স্টেশন থেকে গ্রেপ্তার করা হল রাজস্থানের ওই তরুণকে।

Advertisement

ই-মেল মারফৎ প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল বলিউডের ভাইজানকে। যা নিয়ে সরগরম হয়ে ওঠে ছিল বিনোদন জগৎ। যে কারণে স্থগিত রাখা হয় সলমনের (Salman Khan) কলকাতার শোও। এমনকী সুপারস্টারের বাড়ির বাইরে ভক্তদের ভিড় জমানোর উপরও নিষেধাজ্ঞা জারি করা হয়। হুমকি ভরা ই-মেল আসার পরই তদন্তে নামে পুলিশ। যাতে জানা যায়, ঘটনায় অভিযুক্তদের যোধপুরের সঙ্গে সংযোগ রয়েছে। এরপরই যোধপুর ও মুম্বই পুলিশ যৌথ উদ্যোগে তল্লাশি শুরু হয়। ধাকড় রাম বিষ্ণোই নামে ২১ বছরের ওই তরুণকে গ্রেপ্তার করে রবিবার মুম্বই পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

[আরও পড়ুন: ‘পঞ্চায়েতে টিকিটের স্বপ্ন না দেখে দলের জন্য কাজ করুন’, ভোটের আগে কর্মীদের বার্তা স্বপন দেবনাথের]

লুনি থানার এসএইচও ঈশ্বর চাঁদ পারেক জানান, সলমন খানকে ই-মেলে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় বান্দ্রা থানায় একটি FIR নথিভুক্ত করা হয়েছে। এর আগে পাঞ্জাবের সদর মনসা থানার পুলিশও ধাকড় রাম বিষ্ণোইয়ের খোঁজে যোধপুর পৌঁছেছিল। ওই তরুণই গায়ক সিধু মুসেওয়ালার বাবাকে ই-মেইলের মাধ্যমে হত্যার হুমকি দিয়েছিলেন। তাই পাঞ্জাব পুলিশের ওয়ান্টেডের তালিকাতেও রাখা হয়েছিল এই অভিযুক্তকে। অভিযুক্তের অপরাধমূলক রেকর্ড খতিয়ে দেখে পুলিশ জানতে পারে, ধাকড় রামের বিরুদ্ধে ২০২২ সালে অস্ত্র আইনে যোধপুরের সর্দারপুরায় একটি মামলাও দায়ের করা হয়। এবার বান্দ্রা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে ধাকড় রামকে।

[আরও পড়ুন: IPL 2023: কেমন দল গড়ল ধোনির চেন্নাই? একনজরে দেখে নিন ইয়েলো আর্মির শক্তি-দুর্বলতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement