shono
Advertisement

বিয়ের জল্পনার মাঝেই ডিজাইনার মণীশ মালহোত্রার বাড়িতে পরিণীতি, পোশাকের অর্ডার?

আপ নেতা রাঘব চাড্ডার সঙ্গে অভিনেত্রীর প্রেমের গুঞ্জন তুঙ্গে।
Posted: 01:24 PM Mar 27, 2023Updated: 01:24 PM Mar 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে এখন পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) বিয়ে নিয়ে তুমুল চর্চা। যবে থেকে অভিনেত্রীকে সাংসদ তথা আপ নেতা রাঘব চাড্ডার (Raghav Chadha) সঙ্গে রেস্তরাঁ থেকে বের হতে দেখা গিয়েছে, তবে থেকেই দু’জনের রোকা, বাগদান নিয়ে চর্চা চলছে। এমন পরিস্থিতিতেই আবার পরিণীতিকে দেখা গেল সেলিব্রিটি ডিজাইনার মণীশ মালহোত্রার (Manish Malhotra) বাড়ির সামনে।

Advertisement

কালো পোশাক পরে মণীশের বাড়িতে গিয়েছিলেন পরিণীতি। সেখানে আবার সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণীকে দেখা যায়। সদ্য বিয়ে সেরেছেন দুই তারকা। তাঁদের বিয়ের অনুষ্ঠানের পোশাকও মণীশের ডিজাইন করা। দু’জনকেই ক্যাজুয়াল পোশাকে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায়। তবে ফোকাস এদিন ছিল পরিণীতির লাজুক হাসির দিকে। তাতেই প্রশ্ন উঠছে, বিয়ের পোশাকের জন্যই কি তারকা ডিজাইনারের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী?

[আরও পড়ুন: বাবা হতে তান্ত্রিকের নির্দেশেই নরবলি! তিলজলায় শিশু খুন নিয়ে বিস্ফোরক দাবি ধৃতের ]

রাজনৈতিক নেতা এবং বলিউড নায়িকার এই প্রেম সম্ভবত খুব নতুন নয়। দু’জনে একসঙ্গে পড়াশোনা করতেন লন্ডন স্কুল অফ ইকনমিক্স (London School of Economis)। সেখানকার বন্ধু-সহপাঠীদের কথা অনুযায়ী, সেই সময় থেকেই একে অপরকে পছন্দ করতেন। কিছু কিছু ক্ষেত্রে দু’জনের মিল তাঁদের পরস্পরকে কাছে টেনেছিল। গত সপ্তাহে ডিনার ও লাঞ্চে একসঙ্গে পরিণীতি-রাঘবকে দেখা যেতেই বিয়ের জল্পনা শুরু হয়ে যায়।

সূত্রের খবর, অভিনেতা ও রাজনীতিবিদের পরিবার এই সম্পর্কে বেশ খুশি। খুব দ্রুত তাঁরা নিজেদের মধ্যে বিয়ে নিয়ে পাকা কথা বলতে আগ্রহী। চাড্ডা এবং চোপড়া, দুই পরিবারই যেহেতু পাঞ্জাবি, তাই খুব শিগগিরই তাঁদের ঐতিহ্যবাহী ‘রোকা’ অনুষ্ঠানে মিলিত হবেন পরিবারের সদস্যরা। সেখানেই ঘোষণা হতে পারে শুভ কাজের দিনক্ষণ। বাগদানও খুব শিগগিরিই সারা হতে পারে।

[আরও পড়ুন: ছেলের অন্নপ্রাশনের টাকা নিয়ে উধাও ক্যাটারার, প্রতারিত চিকিৎসক সেলের তৃণমূল নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement