shono
Advertisement

পায়ে চোট নিয়েই শুটিং ফ্লোরে অক্ষয় কুমার! খেয়াল রাখছেন টাইগার শ্রফ

'বড়ে মিঞা ছোটে মিঞা' ছবির শুটিংয়েই আহত হন অক্ষয়।
Posted: 02:50 PM Mar 27, 2023Updated: 02:56 PM Mar 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে কাজের প্রতি নিষ্ঠা। যতই চোট লাগুক না কেন, ঠিক সময়ে শুটিং শেষ করতে হবে তো! হ্যাঁ, এমনটাই করলেন অক্ষয় কুমার। আহত অবস্থাতেই করে ফেললেন অ্যাকশন দৃশ্যের শুটিং। ডান পায়ে ব্রেস নিয়েই শুটিং করলেন অক্ষয়। ক্য়ামেরা বন্ধ হতেই ক্রাচ নিয়ে চলে গেলেন মেকআপ ভ্যানে। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ছবির এই অ্য়াকশন দৃশ্য শুট করতে খরচ হচ্ছে প্রায় ১৫ কোটি টাকা। বেশিদিন শুটিং বন্ধ থাকলে প্রযোজকের ক্ষতি হতে পারে। প্রযোজকের কথা মাথায় রেখেই চোট লাগা অবস্থাতেই শুটিং করে ফেললেন অক্ষয়।

Advertisement

স্কটল্যান্ডে টাইগারের সঙ্গে বিশেষ একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করার সময়ই আহত হন অক্ষয়। হাঁটুতে ব্রেস পরে থাকতে হচ্ছে এখন। বডি ডবল ব্যবহার না করার জন্য়ই বিপদের মুখে পড়েন অক্ষয়।

[আরও পড়ুন: বিয়ের জল্পনার মাঝেই ডিজাইনার মণীশ মালহোত্রার বাড়িতে পরিণীতি, পোশাকের অর্ডার? ]

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় সে ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও গোবিন্দা। নায়িকা হিসেবে ছিলেন রবিনা ট্যান্ডন এবং রামিয়া কৃষ্ণণ। নয়ের দশকের সে ছবি ছিল আউট অ্যান্ড আউট কমেডি। তবে অক্ষয় ও টাইগারের এই ছবির ঝলক দেখে মনে হচ্ছে, তাতে ভরপুর অ্যাকশন থাকছে। আর সেই অ্যাকশন করতে গিয়েই আহত হলেন খিলাড়ি কুমার।

[আরও পড়ুন: বাঙালি অভিনেত্রীর সঙ্গে নাইট পার্টি আরিয়ানের, কে এই লাস্যময়ী? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement