shono
Advertisement

আরিয়ান এখন অতীত, আদিত্য রায় কাপুরকেই মন দিলেন অনন্যা পাণ্ডে!

বিয়ে কবে?
Posted: 09:13 PM Mar 27, 2023Updated: 09:14 PM Mar 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে জোর গুঞ্জন। প্রেম করছেন আদিত্য রায় কাপুর ও অনন্যা পাণ্ডে! অন্তত, দুজনের ঘনিষ্ঠমহল থেকে পাওয়া খবর অনুযায়ী, আদিত্য ও অনন্যা দুজনেই প্রেমে একেবারে হাবুডুবু খাচ্ছেন। এমনকী, আজকাল মুম্বইয়ের এদিক ও দিকও দেখা যাচ্ছে দুজনকে। কখনও রেস্তরাঁ, কখনও কফি শপ এবং লং ড্রাইভেও নাকি বেড়িয়ে পড়ছেন আদিত্য-অনন্যা। তবে এত কিছু ঘটলেও, দুজনেই এই প্রেম নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অনন্যা (Ananya Pandey) ও আদিত্যর (Aditya Roy Kapoor) বাড়ি থেকে এই প্রেম নিয়ে কোনও আপত্তি নেই। দুই পরিরাবের লোকজনই চাইছেন এই প্রেমের পরিণতি যেন ঘটে ছাদনাতলায়। তবে অনন্য়া- আদিত্য় কিন্তু এখনই এসব চাইছেন না। বরং আপাতত এই সম্পর্ককে সময় দিতে চাইছেন। শোনা যাচ্ছে, সব ঠিকঠাক চললে, আগামী বছরের শেষের দিকে নাকি বাগদানও সারবেন অনন্যা ও আদিত্য। তবে এসব নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না তাঁরা।

[আরও পড়ুন: এবার বাংলাদেশের ‘হিরো’ মিঠুন চক্রবর্তী, ১৩ বছর পর ফের ওপার বাংলায় মহাগুরু]

এতদিন শোনা যাচ্ছিল চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যার সঙ্গেই নাকি প্রেমের সম্পর্কে আবদ্ধ আরিয়ান। এমনকী, আরিয়ান যখন মাদককাণ্ডে জড়িয়ে পড়ে, তখন পাশে ছিলেন অনন্যাই। তবে এসব এখন অতীত। আপাতত আদিত্যর সঙ্গে প্রেমের স্বপ্নে মজেছেন চাঙ্কি পাণ্ডেকন্য়া।

[আরও পড়ুন: বিদেশি ওয়েব সিরিজে মাধুরীকে ‘বেশ্যা’ বলে অসম্মান! আইনি নোটিস পেল নেটফ্লিক্স]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement