shono
Advertisement

‘পাঠানে’র সাফল্যে মজেছেন শাহরুখ, নতুন গাড়ির পর এবার ঘর সাজানোর পরিকল্পনা বাদশার!

ঘর সাজানোর দায়িত্ব পেলেন স্ত্রী গৌরী খান!
Posted: 12:51 PM Mar 28, 2023Updated: 12:52 PM Mar 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে গাড়ি, এবার গাড়ি! বক্স অফিস পাঠান ছবি সফল হওয়ার পর থেকেই একটু একটু করে যেন ভোলবদল করছেন শাহরুখ। নিজে যেমন লুক বদলে ফেলছেন। তেমনি লুক বদলে ফেলছেন নিজের আশপাশের। এই যেমন সদ্য খবরে এল সাদা রঙের রোলস রয়েস কিনেছেন শাহরুখ। আর এবার নিজের অন্দর মহলের দিকে তাঁর নজর। যেহেতু শাহরুখের স্ত্রী গৌরীই একজন ইন্টেরিয়ার ডিজাইনার, সেহেতু শাহরুখ গৌরীকেই দায়িত্ব দিয়েছেন নতুন করে ঘর সাজানোর। সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় শাহরুখের লাইব্রেরি ও তাঁর পুত্র আরিয়ানের রুমের ছবি শেয়ার করে নতুন করে ঘর সাজানোর ইঙ্গিত দিলেন গৌরী। শোনা যাচ্ছে, এ ব্যাপারে নাকি স্ত্রীয়ের কাছ থেকে ডিসকাউন্ট চেয়েছন এসআরকে।

Advertisement

[আরও পড়ুন: সৃজিতের হাত ধরে মিলছে ‘বাইশে শ্রাবণ’ ও ‘ভিঞ্চিদা’, আসছে টলিউডের প্রথম কপ ইউনিভার্স! ]

প্রসঙ্গত, দুনিয়া জুড়ে ‘পাঠান’ রাজত্ব। বক্স অফিসের নিরিখে দেশে সবচেয়ে সফল ছবি শাহরুখের পাঠান। বহু বছর বাদে এমন একটা ব্লকবাস্টার দিয়ে দারুণ খুশি শাহরুখ। আর তাই তো এবার নিজেকে দিলেন উপহার! কী? ১০ কোটির রোলস রয়েস!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, একটি সাদা রঙের রোলস রয়েস গাড়ি শাহরুখের বাড়ি মন্নতে প্রবেশ করছে। সূত্র বলছে,সম্প্রতি এই রোলস রয়েসটি কিনেছেন শাহরুখ। বেশ কিছুদিন টেস্ট ড্রাইভের পরই এই গাড়িটি বেছেছেন তিনি। তথ্য বলছে, এই মুহূর্তে ভারতীয় বাজারে সবচেয়ে দামী রোলস রয়েস এটি।

[আরও পড়ুন:  এবার বাংলাদেশের ‘হিরো’ মিঠুন চক্রবর্তী, ১৩ বছর পর ফের ওপার বাংলায় মহাগুরু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement