shono
Advertisement

‘করণের জন্যই বলিউড ছেড়েছেন প্রিয়াঙ্কা!’, ফের তোপ কঙ্গনার

শাহরুখকে বাঁচাতেই নাকি প্রিয়াঙ্কাকে এদেশ থেকে তাড়িয়েছেন করণ!
Posted: 02:45 PM Mar 28, 2023Updated: 04:10 PM Mar 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড ছেড়ে হলিউডে একের পর এক চমক দিচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। এ নিয়ে নিন্দুকদের কাছ থেকে নানা কটাক্ষও শুনতে হচ্ছে তাঁকে। নিন্দুকদের কথায়, যে বলিউড তাঁকে জনপ্রিয় করল, সেই বলিউডকেই তিনি ভুলে গিয়েছেন! কিন্তু ইচ্ছে করেই কী আর বলিউড ছাড়ার সিদ্ধান্ত। প্রিয়াঙ্কা রীতিমতো বাধ্য হয়েছিলেন বলিউডের মাটি ছাড়তে। বলা ভাল, তাঁকে বাধ্য করা হয়েছিল। যে সময় বলিপাড়ায় প্রিয়াঙ্কার কেরিয়ারের গ্রাফ ছিল উর্ধ্বে, সেই সময়ই বলিউড ছাড়েন তিনি। তা হঠাৎ এমন সিদ্ধান্ত কেন?

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে গোপন কথা ফাঁস করলেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra)। স্পষ্টই জানালেন, ”বলিউডে সেই সময় আমাকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল। আমাকে ভাল চরিত্রে নেওয়া হচ্ছিল না। আমার সঙ্গে ইন্ডাস্ট্রির বহু মানুষের ঝামেলাও হয়েছিল। আর আমি এ সব এখন পছন্দ করি না। আমি নোংরা রাজনীতির মধ্যে ক্লান্ত হয়ে পড়েছিলাম। তাই আমেরিকায় এসে গান গাইলাম। তবে বুঝলাম অভিনয়টাই আমি ভাল পারি। গান নয়। কিন্ত গানের জন্য পরিচিত পেয়েছিলাম। পরে একের পর এক অডিশন দিয়ে অভিনয়ে সুযোগ পাই।”

[আরও পড়ুন: উরফি মেয়ে নন, রূপান্তরকামী! অভিনেতার মন্তব্যে চাঞ্চল্য বলিউডে]

প্রিয়াঙ্কার এই সাক্ষাৎকারে পড়ে ফের বলিউড তথা করণ জোহরের প্রতি বিষ উগরে দিয়েছেন কঙ্গনা। টুইটে কঙ্গনা লিখলেন, প্রিয়াঙ্কা একাই নায়কদেরকে জব্দ করছিল, সেটা সহ্য করতে পারছিল না বলিউডের মুভি মাফিয়া করণ। তাই প্ল্যান করে প্রিয়াঙ্কাকে একঘর করা হয়। এই বিষয়ে শাহরুখও ছিল প্রথম সারিতে। শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি করণ। সেই কারণেই নানা ছক কষে প্রিয়াঙ্কার পিছনে লাগা হয়। প্রিয়াঙ্কা তাই বাধ্য হয় বলিউড ছাড়তে। তবে প্রিয়াঙ্কা হল কুইন। কাজের মধ্যে দিয়েই যুদ্ধ জিতেছে সে।

[আরও পড়ুন:সৃজিতের হাত ধরে মিলছে ‘বাইশে শ্রাবণ’ ও ‘ভিঞ্চিদা’, আসছে টলিউডের প্রথম কপ ইউনিভার্স! ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement