shono
Advertisement

বক্ষবিভাজিকায় লক্ষ্মী লকেট! তাপসীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের BJP নেত্রীর ছেলের

এক ফ্যাশন শোয়ে লাল গাউনের সঙ্গে লকেটটি পরেছিলেন অভিনেত্রী।
Posted: 04:40 PM Mar 28, 2023Updated: 04:40 PM Mar 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্ষবিভাজিকায় লক্ষ্মী লকেট ঝুলিয়ে বিপাকে তাপসী পান্নু (Taapsee Pannu)। সোশ্যাল মিডিয়ার নিন্দার পাশাপাশি এবার এই দায়ের হল এফআইআর। অভিনেত্রীর বিরুদ্ধে মধ্যপ্রদেশের এক থানায় অভিযোগ দায়ের করেছেন একলব্য সিং গৌর।

Advertisement

সম্প্রতি এক ফ্যাশন শোয়ে অংশ নিয়েছিলেন তাপসী। সেখানেই তাঁকে দেখা গেল লাল রঙের গাউনে। গাউনটি একেবারে ডিপ নেক। স্পষ্ট হয়েছিল তাঁর ক্লিভেজ। আর ক্লিভেজের মাঝে ঝুলছিল একটি সোনালি হার। যার লকেটে মা লক্ষ্মীর মূর্তি! তাপসীর এমন ছবি দেখা মাত্রই ক্ষোভে ফেটে পড়ে নেটিজেনদের একাংশ। অভিনেত্রীকে ‘নির্লজ্জ’ বলেও কটাক্ষ করা হয়।

[আরও পড়ুন: আত্মঘাতী আকাঙ্ক্ষা, দাবি পুলিশের, ভাইরাল অভিনেত্রীর মৃত্যুর আগের কান্নার ভিডিও]

বিষয়টি নিয়ে এবার পুলিশের দ্বারস্থ হয়েছেন একলব্য সিং গৌর। হিন্দ রক্ষক সংগঠনের আহ্বায়ক-সদস্য একলব্য। বিজেপি বিধায়ক মালিনী গৌরের ছেলে তিনি। উল্লেখ্য, এই একলব্যের অভিযোগের ভিত্তিতেই নতুন বছরের শুরুতে কমেডিয়ান মুনওয়ার ফারুকিকে গ্রেপ্তার করা হয়েছিল।

নিজের অভিযোগে একলব্য দাবি করেছেন তাপসী যে ছবি ও ভিডিও আপলোড করেছেন, তার মাধ্যমে ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন। অশালীন পোশাকে এভাবে দেবী লক্ষ্মীর লকেট পরে তিনি সনাতন ধর্মকে অপমান করেছেন বলেও অভিযোগ। যদিও এ বিষয়ে অভিনেত্রীর পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: ‘পাঠানে’র সাফল্যে মজেছেন শাহরুখ, নতুন গাড়ির পর এবার ঘর সাজানোর পরিকল্পনা বাদশার!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement