shono
Advertisement

উদ্ভট ফ্যাশনেই সোশ্যাল মিডিয়া তারকা, মাসে কত রোজগার উরফির? জানলে চমকে যাবেন

ছোটবেলা থেকেই নাকি ফ্যাশনের প্রতি অনুরাগ উরফির।
Posted: 07:37 PM Mar 28, 2023Updated: 07:37 PM Mar 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে সিনেমা, সিরিজ, সিরিয়াল নিদেনপক্ষে একটি রিয়ালিটি শো-ও নেই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সুপারহিট উরফি জাভেদ (Urfi Javed)। নিজের উদ্ভট ফ্যাশনের জোরেই বারবার খবরের শিরোনামে ঠাঁই পেয়ে যান। এহেন উরফির রোজগার কত?

Advertisement

 

সূত্রের খবর যদি সত্যি হয় তাহলে সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফির সম্পত্তির পরিমাণ ৪০ থেকে ৫৫ লক্ষ টাকার মধ্যে। আর কোনও অনুষ্ঠানে অংশগ্রহণ করতে তিনি মাত্র ২৫ থেকে ৩৫ হাজার টাকা নেন। হ্যাঁ, মাত্র এইটুকু আয় ও সম্পত্তি নিয়েই নাকি উরফির দিন চলে। অবশ্য সোশ্যাল মিডিয়া থেকে উরফির কতটা আয় হয়, তা জানা সম্ভব হয়নি।

[আরও পড়ুন: আর লুকোছাপা নয়, পরিণীতি-রাঘবের প্রেমে সিলমোহর আপ সাংসদের, কী লিখলেন টুইটারে?]

শোনা যায়, ছোটবেলা থেকেই ফ্যাশনের প্রতি অনুরাগ উরফির। নিজেই নিজের পোশাক তৈরি করতেন। এখন অবশ্য এক উরফির পার্সোনাল ডিজাইনার রয়েছে। তবে পোশাকের যাবতীয় আইডিয়া সোশ্যাল মিডিয়া সেনসেশনই দেন।

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। অভিনয় করেন ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’, ‘চন্দ্র নন্দিনী’, ‘ইয়ে রিশতা ক্যায়া কহেলাতা হ্যায়’র মতো একাধিক ধারাবাহিকে। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়।

[আরও পড়ুন: বক্ষবিভাজিকায় লক্ষ্মী লকেট! তাপসীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের BJP নেত্রীর ছেলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement