shono
Advertisement

দক্ষিণী স্টাইলে দারুণ এন্ট্রি সলমনের, ‘কিসি কা ভাই কিসি কি জানে’র গানে চমক ভাইজানের

কবে মুক্তি পাবে এই ছবি?
Posted: 01:57 PM Mar 31, 2023Updated: 01:57 PM Mar 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খান মানেই চমক। তা নতুন চরিত্রে হোক কিংবা নতুন পোশাকে! আর এবার দক্ষিণী স্টাইলে লুঙ্গি, শার্ট পড়ে রীতিমতো নজর কাড়লেন বলিউডের দাবাং খান।

Advertisement

সম্প্রতি মুক্তি পেয়েছে সলমন খানের নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জানে’র নতুন গান ‘বথুকাম্মা’। দক্ষিণী ভাষার এই গানেই চমক দিলেন সলমন। ইতিমধ্য়েই সলমনের এই লুক দেখে অনুরাগীদের মধ্য়ে হইচই।

দক্ষিণী সুপারস্টার তামিল ছবি ‘বীরম’-এর অনুপ্রেরণায় তৈরি সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ (Kisi Ka Bhai Kisi Ki Jaan) ছবিটি। সলমনের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন ফারহাদ শামজি। চিত্রনাট্য লিখেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। প্রথমে ‘বীরম’ এর রিমেক হিসেবে ‘বচ্চন পাণ্ডে’ তৈরি করতে চেয়েছিলেন ফারহাদ। কিন্তু পরে আরেক তামিল ছবি ‘জিগরঠান্ডা’র রিমেক হিসেবে ছবিটি তৈরি করেন। আর নায়ক হিসেবে নেন অক্ষয় কুমারকে।

[আরও পড়ুন: ফ্যাশন শোয়ের র‌্যাম্পে নজরকাড়া যিশুর মেয়ে সারা, ছোট্ট ‘উমা’কে দেখে আপ্লুত সৃজিত]

পরে যখন সলমন খানের সঙ্গে সিনেমা তৈরির পরিকল্পনা হয়, তখন ‘বীরম’ ছবির প্রস্তাব দেন ফারহাদ। প্রথমে এই ছবির নাম ঠিক হয়েছিল ‘কভি ইদ কভি দিওয়ালি’ (Kabhi Eid Kabhi Diwali)। কিছুদিন আগেই ছবির নাম পালটানোর সিদ্ধান্ত নেওয়া হয়। আর তা বদলে ‘কিসি কা ভাই কিসি কি জান’ রাখা হয়। নায়িকা হিসেবে বাছা হয় পূজা হেগড়েকে।

[আরও পড়ুন: দিল্লি বিমান বন্দরে পরিণীতি ও রাঘব, বিয়ের গুঞ্জনের মাঝে কোথায় চললেন জুটি? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement