shono
Advertisement

বিদেশের মঞ্চে প্রথম অভিনয়, ছেলে তৃষাণজিৎকে শুভেচ্ছা প্রসেনজিতের

ছেলের উদ্দেশে কী লিখলেন প্রসেনজিৎ?
Posted: 04:11 PM Mar 31, 2023Updated: 04:11 PM Mar 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা টলিউডের সুপারস্টার। ছেলের মধ্যে যে অভিনয়ের ইচ্ছে থাকবে তা তো স্বাভাবিক। তার উপর মাও জনপ্রিয় অভিনেত্রী। ঠাকুরদাও সুপারস্টার। তাই ছোটবেলা থেকে দেখে আসা পথেই হাঁটছে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের ছেলে তৃষাণজিৎ। আর ছেলেকে অভিনেতা হিসেবে দেখে আপ্লুত খোদ বুম্বাদা।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি প্রসেনজিৎ একটি টুইট করেছেন। যেখানে দেখা গিয়েছে, একটি নাটকের পোস্টার। এই পোস্টারে রয়েছে প্রসেনজিৎপুত্র তৃষাণজিৎ। নাটকের নাম ‘লর্ড অফ দ্য ফাইলস’। বিদেশের মঞ্চে ছেলের প্রথম পারফরম্য়ান্স নিয়ে উচ্ছ্বসিত প্রসেনজিৎ।

প্রসেনজিৎ লিখলেন, ”প্রথম যেকোনও বিষয়ই একটু বেশিই স্পেশ্য়াল। শুভেচ্ছা রইল তোমার প্রথম স্টেজ প্লের জন্য। টিমকেও শুভেচ্ছা। ” 

[আরও পড়ুন: ‘ব্রহ্মাস্ত্র’ ছবির আরও দুটি পর্বের মুক্তি ঢের দেরি! কারণ জানালেন পরিচালক অয়ন]

প্রসঙ্গত, টলিউডের পয়লা নম্বর নায়কের ছেলে এখন থাকে ইউরোপে (Europe)। সেখানে পড়াশোনা করে। তবে করোনা কালে সে এসেছিল এদেশে। কলকাতায় (Kolkata) বাবার সঙ্গে আর দিল্লিতে মায়ের সঙ্গে সময় কাটিয়েছে। এবারের পুজোতেও বাবার সঙ্গে দিব্যি কলকাতা ঘুরেছে সে। বাবা-ছেলে কাটিয়েছে দারুণ কিছু মুহূর্ত। দু’জনেই সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে বিভিন্ন পোস্ট দিয়ে বুঝিয়েছেন পিতা-পুত্রের সম্পর্কের জমাটি রসায়নের কথা। আর এবার ছেলের নাচ দেখে ‘বাপ কা বেটা’ না বলে থাকতে পারছেন না নেটিজেনরা।

[আরও পড়ুন: ফ্যাশন শোয়ের র‌্যাম্পে নজরকাড়া যিশুর মেয়ে সারা, ছোট্ট ‘উমা’কে দেখে আপ্লুত সৃজিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement