shono
Advertisement

রোজা নিয়েও ‘ড্রামা’রাখি সাওয়ান্তের! মাঝপথেই ভাঙলেন উপবাস

কী এমন করলেন বলিউডের 'ড্রামা ক্যুইন'?
Posted: 06:31 PM Mar 31, 2023Updated: 06:31 PM Mar 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছু না কিছু কাণ্ড রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) সঙ্গে ঘটতে থাকে। অথবা রাখি ঘটাতে থাকেন। কিছুদিন আগেই নিয়ম করে রোজা শুরু করেছিলেন। কিন্তু তা রক্ষা করতে পারলেন না। রোজা ভেঙে ফেললেন বলিউডের ‘ড্রামা ক্যুইন’।

Advertisement

গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি। তা নিয়ে বিস্তর অশান্তি হয়। রাখি দাবি করেন, আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু স্বামী তাঁকে স্বীকৃতি দিচ্ছেন না। সে ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে থাকেন রাখি ও আদিল। কিছুদিন আগেই মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই সময় তাঁর পাশেই ছিলেন আদিল। কিন্তু এই ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল। আদিলের বিরুদ্ধে ঘরোয়া হিংসা ও প্রতারণার অভিযোগও আনেন তিনি।

[আরও পড়ুন: রিমেক হলেও ‘ভোলা’য় রয়েছে নিজস্বতা, নির্ভেজাল অ্যাকশন উপহার দিলেন অজয় দেবগন]

রাখির পাশাপাশি হায়দরাবাদের এক মহিলাও আদিলের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। তারপর গ্রেপ্তার করা হয় তাঁকে। স্বামীর সঙ্গ ত্যাগ করলেও ইসলাম ধর্ম পালন করছেন বলে দাবি করেন রাখি। বন্ধুদের সঙ্গে মিলে তাঁকে রোজা করতেও দেখা যায়।

সম্প্রতি বিমানবন্দরে রাখি জানান, নিজের অজান্তেই তিনি রোজা ভেঙে ফেলেছেন। কীভাবে? আসলে চুইংগাম খেয়ে ফেলেছেন নায়িকা। আর তাতেই তাঁর রোজা ভেঙে গিয়েছে। বেশ হতাশভাবেই বিষয়টি জানান রাখি।

[আরও পড়ুন: বিদেশের মঞ্চে প্রথম অভিনয়, ছেলে তৃষাণজিৎকে শুভেচ্ছা প্রসেনজিতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement