shono
Advertisement

লাগাতার আক্রমণ কঙ্গনা, তোপের মুখে পালটা দিলেন করণ জোহর!

কী এমন বললেন বলিউড প্রযোজক?
Posted: 08:41 PM Mar 31, 2023Updated: 08:41 PM Mar 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুযোগ পেলেই করণ জোহরকে (Karan Johar) বাক্যবাণে বিদ্ধ করার সুযোগ ছাড়েন না কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। স্বজনপোষণের অভিযোগে বারবার সরব হয়েছেন অভিনেত্রী। কিন্তু এবার যেন করণ জোহর কঙ্গনাকে পরোক্ষে কটাক্ষ করলেন। তাও আবার ইনস্টাগ্রাম বার্তায়।

Advertisement

নিজের ইনস্টা স্টোরিতে করণ লিখেছেন, “বিমানবন্দর যাতায়াতের মাধ্যম…এটা যেন আবার সাংবাদিক বৈঠকেরও জায়গা…এবার হয়তো ট্রেলার লঞ্চের জায়গাও হয়ে যাবে! (তা হতে পারে… কোনও আপত্তি নেই…তবে কখনও তো বিমানে সফর করো…)”

[আরও পড়ুন: অরিজিতের মন ভোলানো সুর, তামান্না-রশ্মিকাদের দুরন্ত নাচে শুরু IPL 2023]

উল্লেখ্য, কিছুদিন আগেই প্রিয়াঙ্কা চোপড়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, “বলিউডে সেই সময় আমাকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল। আমাকে ভাল চরিত্রে নেওয়া হচ্ছিল না। আমার সঙ্গে ইন্ডাস্ট্রির বহু মানুষের ঝামেলাও হয়েছিল। আর আমি এ সব এখন পছন্দ করি না। আমি নোংরা রাজনীতির মধ্যে ক্লান্ত হয়ে পড়েছিলাম। তাই আমেরিকায় এসে গান গাইলাম।”

প্রিয়াঙ্কার এই সাক্ষাৎকারে পড়ে টুইটে কঙ্গনা লেখেন, প্রিয়াঙ্কা একাই নায়কদেরকে জব্দ করছিল, সেটা সহ্য করতে পারছিল না বলিউডের মুভি মাফিয়া করণ। এদিকে বিমানবন্দরে প্রিয়াঙ্কার প্রসঙ্গেই কঙ্গনাকে প্রশ্ন করা হয়েছিল। অভিনেত্রী তখন বলেছিলেন, “আমার বেলায় তো খুব চিৎকার করেন। ফিল্ম মাফিয়াদের তো প্রশ্ন করেন না। খুব চালাক আপনারা।” মনে করা হচ্ছে, এতে করণকেই ঠেস দিয়েছিলেন কঙ্গনা। যার উত্তর হয়তো করণ নিজের ইনস্টা স্টোরিতে দিলেন।

[আরও পড়ুন: রিমেক হলেও ‘ভোলা’য় রয়েছে নিজস্বতা, নির্ভেজাল অ্যাকশন উপহার দিলেন অজয় দেবগন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement