shono
Advertisement

আর পরবেন না আজব পোশাক, এপ্রিল মাসের শুরুতেই বড় সিদ্ধান্ত উরফির!

'এপ্রিল ফুল' বানানোর চেষ্টা নাকি!
Posted: 09:14 AM Apr 01, 2023Updated: 09:14 AM Apr 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন দেখি কাণ্ড! এ যেন নদী উলটো পথে বইছে। যে কারণের জন্য তিনি এত জনপ্রিয়, সে কারণটাকেই এবার জীবন থেকে বাদ দিতে চলেছেন উরফি। যে পোশাক নিয়ে এত বিতর্ক সেই পোশাককেই এবার টা টা বাই বাই! হ্যাঁ, এমনটাই সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদ। উরফি টুইট ককে তাঁর অনুরাগীদের জানিয়েও ফেলেছেন এই সিদ্ধান্তের কথা।

Advertisement

টুইটে উরফি লিখলেন, ”আমি ক্ষমা চাইছি মানুষের মননে আঘাত করার জন্য। আমি যা পরি সেই জন্যও ক্ষমা চাইছি। এ বার থেকে বদলে যাওয়া উরফিকে দেখতে পারবেন আপনারা। এখন থেকে অন্য রকম পোশাক পরব, মাফি চাইছি সবার কাছে।”

[আরও পড়ুন: লাগাতার আক্রমণ কঙ্গনা, তোপের মুখে পালটা দিলেন করণ জোহর! ]

হাতে সিনেমা, সিরিজ, সিরিয়াল নিদেনপক্ষে একটি রিয়ালিটি শো-ও নেই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সুপারহিট উরফি জাভেদ (Urfi Javed)। নিজের উদ্ভট ফ্যাশনের জোরেই বারবার খবরের শিরোনামে ঠাঁই পেয়ে যান। রণবীর কাপুরের উরফির এই আজব ফ্যাশন ‘বিরক্তিকর’ মনে হয়। কিন্তু তাঁর দিদি করিনা কাপুরের (Kareena Kapoor) উরফিকে বেশ লাগে। ঠিক এই সময় উরফি হঠাৎ এমন কেন সিদ্ধান্ত নিলেন তা নিয়েই চিন্তায় তাঁর অনুরাগীরা। তবে নিন্দুকরা বলছেন এ সবই উরফির নতুন ছক। পয়লা এপ্রিলে, ‘এপ্রিল ফুল’ বানানোর চেষ্টা সুন্দরীর।

[আরও পড়ুন: রোজা নিয়েও ‘ড্রামা’ রাখি সাওয়ান্তের! মাঝপথেই ভাঙলেন উপবাস ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement