shono
Advertisement

‘লাভ ম্যারেজ’করছেন অঙ্কুশ, শুনেই আপ্লুত জনি লিভার, কিন্তু তারপরই…

কী এমন ঘটল? দেখুন ভিডিও।
Posted: 02:41 PM Apr 01, 2023Updated: 02:41 PM Apr 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ১৪ এপ্রিল অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘লাভ ম্যারেজ'(Love Marriage)। একথা এখন অনেকেরই জানা। বাংলার বিভিন্ন প্রান্তে পড়ে গিয়েছে পোস্টার। সম্প্রতি নিজের বিবাহ অভিযানের কথা বলিউডের কমেডি কিং জনি লিভারকে (Johnny Lever) জানান অঙ্কুশ। আর তাতেই মেলে অদ্ভুত প্রতিক্রিয়া।

Advertisement

নীল স্যুট-প্যান্ট পরে বসেছিলেন জনি লিভার। আচমকা সেখানে এসে অঙ্কুশ তাঁকে জানান, ১৪ এপ্রিল তিনি ‘লাভ ম্যারেজ’ করতে চলেছেন। বাবা অ্যারেঞ্জ ম্যারেজের পক্ষে কিন্তু তিনি ‘লাভ ম্যারেজ’ই করবেন বলে ঠিক করেছেন। প্রেম করে বিয়ে করছেন বলেই তো এত হাসি জনি লিভারের জীবনে, এমনটাই বলেন অঙ্কুশ।

[আরও পড়ুন: একেই বলে পালটি, ‘শত্রু’ করণকে দেখেই জড়িয়ে ধরলেন প্রিয়াঙ্কা! ভিডিও ভাইরাল]

টলিউড তারকার এই মন্তব্যে প্রথমে সম্মতি জানান জনি লিভার। অঙ্কুশের ‘লাভ ম্যারেজ’-এর খবরে তিনি কতটা খুশি তাও জানান। সিনিয়র অভিনেতার আশ্বাস পেয়ে যেই অঙ্কুশ ঘর থেকে বেরিয়ে যান, তখনই জনি লিভারের মুখের অভিব্যক্তি পালটে যায়। যে মানুষটা কিছুক্ষণ আগেও হাসছিলেন তিনি কান্নায় ভেঙে পড়েন। “কী আর বলব ছেলেটাকে!” আফশোসের সুরে একথাই বলেন তিনি।

অনেক গল্প হল এবার সত্যির পালা! পুরো ভিডিওটি মজার ছলেই শুট করা হয়েছে। আর অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির নতুন ছবি ‘লাভ ম্যারেজ’-এর প্রচারের জন্য তৈরি করা হয়েছে। আদ্যোপান্ত হাসির মোড়কে ‘লাভ ম্যারেজ’-এর গল্প সাজিয়েছেন প্রেমেন্দু বিকাশ চাকী। পয়লা বৈশাখের অবসরেই সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। কাহিনি ও সংলাপ পদ্মনাভ দাশগুপ্তর। ছবিতে অঙ্কুশের বাবার ভূমিকায় রয়েছেন রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)। অন্যদিকে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) হয়েছেন ঐন্দ্রিলা শর্মার মা। শুক্রবারই প্রকাশ্যে এসেছে ছবির নতুন ট্রেলার। 

[আরও পড়ুন: প্রকাশ্যে ‘যত কাণ্ড কাঠমাণ্ডুতে’ সিরিজের মোশন পোস্টার, কবে আসছে সৃজিতের ফেলুদা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement