shono
Advertisement

‘আদিরা জন্মের পর ভয়ে ভয়ে দিন কাটাতাম’, কেন একথা বললেন রানি?

মেয়ে আদিরাকে নিয়ে নানা অভিজ্ঞতা শেয়ার করলেন রানি।
Posted: 02:08 PM Apr 01, 2023Updated: 02:08 PM Apr 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবি ঘিরে বিতর্ক উঠলেও, বক্স অফিসে কিন্তু এই ছবি বেশ সফল। রানির অভিনয় দেখে আপ্লুত দর্শক। আর এরই মাঝে নিজের মেয়ে আদিরাকে নিয়ে নানা অভিজ্ঞতা শেয়ার করলেন রানি। সম্প্রতি রানি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, আদিরা জন্মানোর পর খুব ভয়ে ভয়ে দিন কাটাতে হয়েছিল তাঁকে।

Advertisement

এক সাক্ষাৎকারে রানি বললেন, ”মা হওয়ার পর প্রত্যেক মেয়ের মধ্য়েই অল্প বিস্তর পরিবর্তন আসে। পুরো ভাবনাটাই সন্তানকে ঘিরে শুরু হয়। আদিরা প্রিম্য়াচিয়র বেবি। আদিরা যখন জন্মেছিল অন্যান্য বাচ্চার থেকে অনেকটা বেশি ছোট ছিল। খুব ভয় লাগত আমার। খুবই স্ট্রেশের মধ্যে দিয়ে গিয়েছিল সেই দিনগুলো। ”

[আরও পড়ুন: সিঁদুর পরে বউয়ের সাজে ছবি পোস্ট রিমঝিম মিত্রর, বিয়েটা কি সেরে ফেললেন? ]

সন্তান প্রতিপালনে গাফিলতির অভিযোগ ওঠে প্রবাসী বাঙালি দম্পতি অনুরূপ ভট্টাচার্য ও সাগরিকা ভট্টাচার্যের (বর্তমানে সাগরিকা চক্রবর্তী) বিরুদ্ধে। তাঁদের দুই সন্তানকে ফস্টার কেয়ারে রেখেছিল নরওয়ে সরকার। দীর্ঘ লড়াইয়ের পর সন্তানদের কাছে পান সাগরিকা। তাঁর সেই কাহিনিই ‘মিসেস চ‌্যাটার্জি ভার্সাস নরওয়ে’ সিনেমায় তুলে ধরেছেন পরিচালক অসীমা ছিব্বার। আর সাগরিকার অনুপ্রেরণায় তৈরি দেবিকার ভূমিকায় অভিনয় করেছেন রানি।

কিছুদিন আগে রানির এই ছবি নিয়ে আপত্তি তুলেছিলেন হ্যান্স জেকব ফ্রাইডেনলুন্ড। তাঁর বক্তব্য, ছবিতে পারিবারিক জীবন নিয়ে নরওয়ের প্রচলিত ধ্যান-ধারণাকে ভুলভাবে দেখানো হয়েছে। যার পালটা জবাব দিয়েছিলেন সাগরিকা ও ‘মিসেস চ্যাটার্জি’র প্রযোজক নিখিল আডবাণী। এদিকে নরওয়ের সাধারণ মানুষেরও বেশ পছন্দ হচ্ছে ছবিটি।

[আরও পড়ুন: সিঁদুর পরে বউয়ের সাজে ছবি পোস্ট রিমঝিম মিত্রর, বিয়েটা কি সেরে ফেললেন? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement