shono
Advertisement

চাই লাখপতি স্বামী, থাকতে হবে আরও কিছু গুণ, বিয়ের পরিকল্পনা জানালেন শার্লিন চোপড়া

বিয়ে নিয়ে নানা স্বপ্ন রয়েছে শার্লিনের মনে।
Posted: 06:07 PM Apr 02, 2023Updated: 06:07 PM Apr 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে ছবির সংখ্যা খুব একটা বেশি নয়। কিন্তু তা বলে জনপ্রিয়তা কম নেই শার্লিন চোপড়ার (Sherlyn Chopra)। এক সময় এই জনপ্রিয়তা ছিল বোল্ড ভিডিওর জন্য, এখন এমন ভিডিওর পাশাপাশি বিতর্কও তাঁর নিত্যসঙ্গী। পর্ন কাণ্ডে রাজ কুন্দ্রার বিরুদ্ধেও একাধিকবার মুখ খুলেছেন শার্লিন। তবে এবারে একটু অন্য মেজাজে রয়েছেন তিনি। জানালেন নিজের বিয়ের পরিকল্পনা।

Advertisement

হ্যাঁ, আর পাঁচটা মানুষের মতোই শার্লিনের মনেও বিয়ে নিয়ে নানা স্বপ্ন রয়েছে। কেমন স্বামী চান তিনি? ফার্স্ট প্রেস জার্নাল নামের সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে জানিয়েছেন সেকথা। মুখে হাসি নিয়েই অভিনেত্রী জানান, লাখপতি স্বামী চাই তাঁর। হবু স্বামী যেন একেবারেই মিথ্যেবাদী না হয়।

[আরও পড়ুন: ইউটিউব চ্যানেল-ফেসবুক পেজে স্ট্রাইক! পুলিশের দ্বারস্থ হিরো আলম]

বিয়ে নিয়ে আরও কিছু চাহিদা রয়েছে শার্লিন চোপড়ার। হবু স্বামী যেন শুধু তাঁকেই চোখে হারান। কোনওভাবেই যেন আর অন্য কোনও মহিলার দিকে আসক্ত না হন। তাঁর মন যেন খুব ভাল হয়। আর তিনি যেন জীবনের প্রতি সৎ ও নিষ্ঠাবান হন। তবেই বিয়েতে হ্যাঁ করবেন শার্লিন।

উল্লেখ্য, এখন নিজের প্রযোজনায় শর্ট ফিল্ম তৈরি করছেন শার্লিন। যার মধ্যে একটির নাম ‘ব্ল্যাক ম্যাজিক’। যা খুব শিগগিরিই প্রকাশ করার ইচ্ছে রয়েছে শার্লিনের। এর পাশাপাশি মিউজিক ভিডিও-ও তৈরি করবেন তিনি। এত কিছুর মধ্যেই শার্লিন খুঁজছেন মনের মানুষ।

[আরও পড়ুন: আম্বানিদের পার্টিতে ‘ঝুমে জো পাঠান…’, মেজাজেই মঞ্চ মাতালেন শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement