shono
Advertisement

অবশেষে ভালবেসে! আংটিবদল পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার

প্রিয়জনদের সামনেই ভালবাসার বন্ধনে আবদ্ধ হলেন অভিনেত্রী-রাজনীতিবিদ।
Posted: 09:07 PM May 13, 2023Updated: 09:21 PM May 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে ভালবেসে বাগদান পর্ব সারলেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও রাঘব চাড্ডা। দিল্লির সরকারি আবাসনেই পরিবার ও প্রিয়জনদের উপস্থিতিতে আংটিবদল করলেন বলিউড সুন্দরী ও দেশের তরুণ রাজনীতিবিদ।

Advertisement

অবশ্য, রাজনৈতিক নেতা এবং বলিউড নায়িকার এই প্রেম সম্ভবত খুব নতুন নয়। দু’জনে একসঙ্গে পড়াশোনা করতেন লন্ডন স্কুল অফ ইকনমিক্সে (London School of Economis)। সেখানকার বন্ধু-সহপাঠীদের কথা অনুযায়ী, সেই সময় থেকেই একে অপরকে পছন্দ করতেন। কিছু কিছু ক্ষেত্রে দু’জনের মিল তাঁদের পরস্পরকে কাছে টেনেছিল।

[আরও পড়ুন: অ্যাকশন নয়, অভিনয়ে ভরসা রাখলেন বিদ্যুৎ জামওয়াল, কেমন হল ‘IB71’? পড়ুন রিভিউ]

বিষয়টি প্রকাশ্যে আসে রেস্তরাঁ কাণ্ড থেকে মুম্বইয়ের এক অভিজাত রেস্তরাঁয় প্রথমে দু’জনকে একসঙ্গে ডিনার করতে দেখা যায়। তারপরই আবার আরেক রেস্তরায় লাঞ্চের জন্য যান দু’জন। এতেই প্রেমের জল্পনা জোরালো হয়। সংসদে এ বিষয়ে প্রশ্ন করা হলে মিষ্টি হাসি হেসে রাঘব বলেছিলেন, “রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়।” বিয়ে করলে সেখবর জানিয়ে দেওয়ার আশ্বাসও দিয়েছিলেন রাজনীতিবিদ।

অবশ্য তিনি না জানালেও এমন খবর কি আর চাপা থাকে? শনিবার থেকেই রাজধানীতে ছিল সাজো সাজো রব। একে একে রাঘবের বাড়িতে এসে পৌঁছান অতিথিরা। সকলের সামনে ভালবাসার বন্ধনে আবদ্ধ হন রাঘনীতি (RaghNeeti)। ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, “যা চেয়েছিলাম তাই পেলাম…আর আমি হ্যাঁ বলে দিয়েছি…ঈশ্বর কল্যাণ করুক।”

[আরও পড়ুন: লন্ডন থেকে মুম্বইয়ের রেস্তরাঁ, পরিণীতি-রাঘবের জমজমাট ‘শুদ্ধ দেশি রোম্যান্স’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement