shono
Advertisement

ঠিক যেন কবি সুকান্ত! বাংলার জনপ্রিয় অভিনেতার শেয়ার করা ছবি ভাইরাল

বলুন তো কে এই অভিনেতা?
Posted: 04:26 PM May 14, 2023Updated: 04:26 PM May 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখে স্মিত হাসি। দু’চোখে স্বপ্নের অনাবিল আমেজ। ডান হাত গাল ও চিবুকের একাংশ ছুঁয়ে রয়েছে। একমাথা চুল। প্রথম দেখায় মনে পড়বেই কবি সুকান্ত ভট্টাচার্যকে। ছবিটিও যে সাদা-কালো। কিন্তু ছবিটি মোটেও অত প্রাচীন নয়। আর ছবির মানুষটিও নন বাঙালির অন্যতম প্রিয় কবি। তবে তিনিও ইদানীং বেশ জনপ্রিয়। তবে সম্পূর্ণ অন্য কাজ করে।

Advertisement

তিনি আসলে অভিনেতা। এই মুহূর্তে বাংলায় মূলত কৌতুক অভিনেতা হিসেবে তিনি ধুন্ধুমার ফেলে দিয়েছেন। মঞ্চ থেকে পর্দা, সবেতেই তাঁর সমান বিচরণ। এই মুহূর্তে রমরমিয়ে চলছে তাঁর নতুন ছবি। সেখানে তিনি বিখ্যাত গোয়েন্দার চরিত্রে। ভোজনরসিক কিন্তু ক্ষুরধার মস্তিষ্কের প্রয়োগে রহস্যভেদে তাঁর জুড়ি মেলা ভার। এটুকু বললেই অবশ্য পরিষ্কার হয়ে যায়, কার কথা বলা হচ্ছে। হ্যাঁ, ইনি অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti)। নানা চরিত্রে করলেও ‘দ্য একেন’ তথা একেনবাবু হিসেবে তাঁর জনপ্রিয়তা বোধহয় সবচেয়ে বেশি।

[আরও পড়ুন: দেবভূমি অযোধ্যায় পরাজয় বিজেপির! হিন্দুপ্রধান ওয়ার্ডে বিপুল ভোটে জয়ী নির্দল মুসলিম যুবক]

শিল্পীর এই ছবিটি আচমকাই ভাইরাল হয়ে গিয়েছে। যদিও ছবিটি তিনি পোস্ট করেছিলেন ২০১৮ সালে। লিখেছিলেন, ‘এটা আমার ছবি । না বলে দিলে আমার আজকের চেহারা দেখে কেউ চিনতেই পারবে না। সে বহু যুগ আগে কথা – দূরদর্শন একটা সিরিজ করেছিল, পরিচালক ছিলেন নীতিশ মুখার্জী। তার ‘সুকান্ত’ পর্বে আমি হয়েছিলাম সুকান্ত ভট্টাচার্য। আজ খুঁজে পেলাম ছবিটা !’ অতদিন আগে পোস্ট করা ছবিটা নতুন করে নেটিজেনদের মুগ্ধ করতে শুরু করেছেন। অনেকেই প্রশংসা করেছেন তাঁর এই লুকের। জানিয়েছেন, তখন নায়ক হিসেবেই তিনি অবতীর্ণ হতে পারতেন পর্দায়।

[আরও পড়ুন: ‘অভিষেকের গ্রেপ্তারি শুধু সময়ের অপেক্ষা’, বিস্ফোরক দাবি সুকান্তর, পালটা জবাব তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement