shono
Advertisement

চাই শুধু দীপিকাকে, বলিউডের ‘মস্তানি’তে মজেছেন ক্রিস গেইল

মনের বাসনার কথা জানিয়েই দিলেন ক্যারিবিয়ান রকস্টার।
Posted: 09:49 AM May 24, 2023Updated: 09:49 AM May 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ‘মস্তানি’ দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ক্রিস গেইলের বড় পছন্দের। তাই তো শুধু তাঁকেই চাই ‘দ্য ইউনিভার্সাল বস’-এর। দীপিকার সঙ্গে নাচতে চান গেইল। জানালেন এমন মনোবাসনা।

Advertisement

বিষয়টি একটু খোলসা করেই বলা যাক। আসলে বাইশ গজের ‘রকস্টার’ এবার সংগীত জগতে প্রবেশ করেছেন। অর্কর সঙ্গে মিলে নতুন মিউজিক ভিডিও তৈরি করেছেন তিনি। নাম দিয়েছেন ‘ওহ ফতিমা’ (Oh Fatima)। এই গান নিয়ে সংবাদ সংস্থা ডিএনএ-র সঙ্গে কথা বলতে গিয়ে দীপিকার প্রতি নিজের অনুরাগের কথা জানিয়েছেন গেইল (Chris Gayle)।

[আরও পড়ুন: হিমাচলের পাহাড়ি রাস্তায় ভয়াবহ দুর্ঘটনা, মৃত্যু ‘সারাভাই ভার্সেস সারাভাই’-এর অভিনেত্রীর]

দীর্ঘদেহি ক্রিকেটার জানান, দীপিকার সঙ্গে তাঁর দেখা হয়েছে। খুবই সুন্দর মানুষ বলিউডের ‘মস্তানি’। তাই যদি কখনও সুযোগ হয় তাহলে নিজের ‘ওহ ফতিমা’ গানে তাঁর সঙ্গেই নাচতে চান ক্যারিবিয়ান তারকা।

কিন্তু বাইশ গজ থেকে আচমকা গানের জগতে কেন? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে গেইল জানান, যদি ক্রিকেটের ব্যস্ততা থাকত তাহলে তিনি কিছুতেই এই কাজ করতে পারতেন না। লকডাউনে অনেকটা সময় পেয়েছিলেন। সেই সময়ই নিজের বাড়িতে স্টুডিও তৈরি করে ফেলেন। ইতিমধ্যেই জামাইকার মানুষদের তাঁর গান পছন্দ হয়েছে। এবার ভারতের পালা, জানান ক্যারিবিয়ান রকস্টার।

[আরও পড়ুন: ‘কেউ সাহায্য করেনি…’, মেট্রোয় যৌন হেনস্তার শিকার অভিনেত্রী সানিয়া মালহোত্রা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement