shono
Advertisement

‘পুরুষরা আবেগের বশে করেই’! দিল্লির কিশোরী খুনে BJP সাংসদ-গায়কের ‘সাফাই’য়ে বিতর্ক

গায়ক হংসরাজ হংসের আজব সাফাই শুনে নিন্দার ঝড়!
Posted: 08:16 PM May 29, 2023Updated: 08:16 PM May 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভর সন্ধেয় রাস্তায় নাবালিকাকে কোপাল প্রেমিক। মৃত্যু নিশ্চিত করতে শেষে পাথরের চাঁই দিয়ে আঘাত করল প্রেমিকার মাথায়। রবিবার সন্ধের এই নৃশংস হত্য়ার ছবি ধরা পড়েছে দিল্লির (Delhi) রোহিনী এলাকার রাস্তায় থাকা সিসিটিভিতে। হাড়হিম এই হত্যাকাণ্ড দেখে শিউড়ে উঠেছে গোটা দেশ! কুড়ি বছর বয়সি একটি ছেলে কীভাবে এরকম নারকীয় কাজ করতে পারে? এই প্রশ্নে যখন তোলপাড় গোটা দেশ, তখন বিজেপি সাংসদের আজব সাফাই শুনে তাজ্জব রাজনীতির দুনিয়া।

Advertisement

[আরও পড়ুন: ‘বড় ফাঁদ! ভোট পেতে মুসলিম বিদ্বেষকে কাজে লাগাচ্ছে BJP’, বিস্ফোরক নাসিরুদ্দিন শাহ]

দিল্লির কিশোরী খুনের ঘটনায় সাংসদ-গায়ক হংসরাজ হংস মুখ খুলে কার্যত বিতর্ক বাড়ালেন এবার। তাঁর যুক্তি, ছেলেদের মধ্যে অনেকসময় এরকম আবেগ চলে আসে। সোমবার সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেন হংসরাজ হংস। তিনি জানান, “খুবই দুর্ভাগ্যজনক ঘটনা। আমি পুলিশ-প্রশাসনের সঙ্গে যোগাযোগ রেখেছি। এইবয়সের ছেলেরা অনেকসময়ে আবেগতাড়িত হয়ে পড়ে। ভালবাসা যখন ঘৃণায় পরিণত হয়, তখন এধরণের ঘটনা ঘটে।”

[আরও পড়ুন: ‘নয়া সংসদ ভবন এরকম দেখতে…!’, মোদিকে খোঁচা প্রাক্তন কংগ্রেস সাংসদ অমিতাভের?]

প্রসঙ্গত, ২০০৯ সালে রাজনৈতিক কেরিয়ার শুরু করেন হংসরাজ হংস। প্রথমে শিরোমানি আকালি দলের সদস্য ছিলেন। সেই দল থেকে লড়েনও। পরে ২০২৬ সালে কংগ্রেসে যান। ওই একই বছর মাস কয়েক কাটতে না কাটতেই মোহভঙ্গ হয়। তারপর ডিসেম্বর মাসে বিজেপিতে যোগ দেন। ২০১৯ সালে উত্তর-পশ্চিম দিল্লি লোকসভা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে লড়ে জিতে সাংসদ হন গায়ক হংসরাজ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement