shono
Advertisement

প্যান্ট না পরেই সোজা রাস্তায়! অর্জুনের পর এবার ভাইরাল মালাইকা

মালাইকার ভিডিও দেখে হইচই নেটপাড়ায়।
Posted: 09:48 AM May 30, 2023Updated: 09:48 AM May 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্জুন কাপুরের পর এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মালাইকা অরোরা। শুধু লম্বা শার্ট পরে রাস্তায় বের হতেই মালাইকা দেখে হইচই পরে গেল নেটদুনিয়ায়। নেটিজেনরা মালাইকাকে স্পষ্ট প্রশ্ন করে বসলেন, প্যান্ট পরেননি আপনি! কিন্তু এসব মন্তব্যকে পাত্তা না দিয়ে গাড়িতে চড়ে বসলেন বলিউডের সুন্দরী।

Advertisement

মঙ্গলবার সকাল সকালই সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছে মালাইকা অরোরার (Malaika Arora) একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে আকাশি রঙের কালো ডোরা কাটা শার্ট পরে রয়েছেন মালাইকা। তবে নিম্নাঙ্গে প্রায় কিছুই নেই। মালাইকার এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একটাই প্রশ্ন, শুধুই কি শার্ট পরে বাড়ি থেকে বার হয়েছেন তিনি? অনেকে আবার প্রশ্ন করছেন, এটা কি তাহলে অর্জুনের শার্ট?

[আরও পড়ুন: ‘এতটাও নিচে নামবেন না’! কুস্তিগিরদের বিকৃত ছবি নিয়ে IT সেলের ‘মিথ্যাচারে’ ক্ষুব্ধ উরফি]

শরীরে পোশাকের লেশমাত্র নেই। আরাম করে সোফায় শুয়ে আড়মোড়া ভাঙছিলেন অর্জুন কাপুর (Arjun Kapoor)। ঠিক সেই সময় ক্যামেরাবন্দি হয়ে যান। না, এর নেপথ্যে পাপারাজ্জির কোনও দায় নেই। প্রেমিকা মালাইকার (Malaika Arora) ক্যামেরায় এভাবে ধরা পড়ে গিয়েছে অর্জুন।

নিজের চেয়ে ১২ বছরের ছোট প্রেমিকের ছবি শেয়ার করে মালাইকা লিখেছেন, “এই কুড়ে ছেলেটা শুধুই আমার।” প্রেমিকার স্টোরি অর্জুনও শেয়ার করেছেন। তবে নেটিজেনদের একাংশের মালাইকার এই পোস্ট পছন্দ হয়নি। তাঁদের অভিযোগ, অর্জুনের কেরিয়ারটাই শেষ করে দিয়েছেন মালাইকা। কেন এমন বোকার মতো পোস্ট তিনি করলেন, সেই প্রশ্নও করা হয়েছে। একজন লিখেছেন, “আমার মনে হয় ও (মালাইকা) সবদিক থেকে চেষ্টা করেছিল, কিন্তু অর্জুনই কোনও কাজের নয়।”

[আরও পড়ুন: ‘ক্ষণিকের রাজদণ্ড দেখা দিল অপোগন্ড রূপে’, মোদীকে খোঁচা ঋত্বিক চক্রবর্তীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement