shono
Advertisement

এবার দেবের বিপরীতে নায়িকা ‘মিঠাই’, কোন ছবিতে দেখা যাবে সৌমিতৃষাকে?

শীঘ্রই শুরু হবে এই নতুন ছবির শুটিং।
Posted: 12:35 PM May 30, 2023Updated: 12:38 PM May 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দা থেকে এবার বড়পর্দায় পা রাখলেন ‘মিঠাই’ ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। আর সৌমিতৃষা বিপরীতে রয়েছেন সুপারস্টার দেব! হ্য়াঁ, মঙ্গলবার সকাল থেকেই টলিপাড়ায় কান পাতলে এখন একটাই খবর। দেবের নায়িকা হচ্ছেন সবার প্রিয় ‘মিঠাই’। তা কোন ছবিতে দেখা যাবে সৌমিতৃষাকে?

Advertisement

দেবের হাতে একের পর এক ছবি। সম্প্রতি মধ্যপ্রদেশে গিয়ে শুটিং করেছেন ‘দুর্গ রহস্য’ ছবির। অন্যদিকে, খবর আগেই ছিল ‘প্রজাপতি’ ছবির অসামান্য সাফল্যের পর পরিচালক অভিজিৎ সেন ও প্রযোজক অতনু রায়চৌধুরীর সঙ্গে হাত মিলিয়ে ফের ছবির করছেন দেব। ছবির নাম ‘প্রধান’। এই ছবিতেই দেবের বিপরীতে দেখা যাবে সৌমিতৃষাকে।

[আরও পড়ুন: ‘এতটাও নিচে নামবেন না’! কুস্তিগিরদের বিকৃত ছবি নিয়ে IT সেলের ‘মিথ্যাচারে’ ক্ষুব্ধ উরফি]

সৌমিতৃষা জানিয়েছেন, ”এই ছবির অফার পেয়ে আমি তো ভীষণ খুশি। স্কুলে পড়ার সময়ে দেবদার ছবি দেখতাম। সেই ছবির নায়িকাদের মতো আমিও সুন্দর লোকেশনে নাচ-গান করতে চাইতাম। তবে এই ছবি একেবারেই ওরকম ছবি নয়। তবুও দেবদার সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়াটা সত্য়িই বড় ব্যাপার। সঙ্গে অভিজিৎ সেন ও অতনু রায়চৌধুরীর টিমে সুযোগ পাওয়াটাও খুবই ভাল ব্যাপার।”

বক্স অফিসে দেবের ‘প্রজাপতি’র জয়যাত্রা অব্যাহত। সদ্য ওটিটিতেও মুক্তি পেয়েছে এই ছবি। তারই মাঝে ফের চমক দিলেন দেব। পয়লা বৈশাখে ঘোষণা করলেন আরও এক নতুন ছবির। যার নাম ‘প্রধান’। আর এবারও দেবের এই ছবির পরিচালক অভিজিৎ সেন।সোশ্যাল মিডিয়ায় ‘প্রধান’ ছবির প্রথম ঝলক শেয়ার করেছেন দেব (Dev)। তবে ছবিটির নাম ছাড়া আর কোনও কিছুই খোলসা করতে চাননি। নতুন এই ছবি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন পরিচালকও।

[আরও পড়ুন: ‘ক্ষণিকের রাজদণ্ড দেখা দিল অপোগন্ড রূপে’, মোদীকে খোঁচা ঋত্বিক চক্রবর্তীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement