shono
Advertisement

সোনু সুদের নামে বিহারে অনাথ শিশুদের স্কুল, জানতে পেরে কী করলেন ‘মসিহা’?

ফেব্রুয়ারি মানে এই কথাটি জানতে পারেন সোনু।
Posted: 03:22 PM May 30, 2023Updated: 03:22 PM May 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমার পর্দায় যিনি ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন, বাস্তব জীবনে তিনিই সংকট মোচন করে বিপদে পড়া মানুষের ‘মসিহা’ হয়ে উঠেছেন। নিরন্তর মানবসেবার ব্রত নিয়েছেন সোনু সুদ (Sonu Sood)। এতদিন বহু পড়ুয়াকে পড়াশোনার সামগ্রী কিনে দিয়ে সাহায্য করেছেন। এবার অনাথ, দুস্থ শিশুদের জন্য স্কুল গড়ে তোলার দায়িত্ব নিলেন নিজের কাঁধে।

Advertisement


ঘটনার সূত্রপাত হয় চলতি বছরের ফেব্রুয়ারি মাসে। সোনু জানতে পারেন বিহারের এক ২৭ বছরের যুবক বীরেন্দ্র কুমার মাহাতো ইঞ্জিনিয়ারের চাকরি ছেড়ে অনাথ শিশুদের জন্য স্কুল খুলেছেন। আর সোনুর নামেই স্কুলের নাম রেখেছেন।

[আরও পড়ুন: ‘দ্য কাশ্মীর ফাইলস’, ‘দ্য কেরালা স্টোরি’র পর এবার আসছে ‘গোধরা’, দেখুন ছবির ঝলক]

বিষয়টি শুনে বেশ প্রভাবিত হন সোনু। মাহাতোর সঙ্গে দেখা করেন। তাঁর স্কুলেও যান। জানতে পারেন, ১১০ অনাথ শিশুকে খাবার ও শিক্ষা দেওয়া হচ্ছে। সোনু ঠিক করেন শিশুদের জন্য আন্তর্জাতিক মানের স্কুল তৈরি করবেন। যেমনি ভাবা তেমনি কাজ। নতুন স্কুলের বিল্ডিং তৈরির কাজ শুরু করে দেন বলিউড তারকা।

সোশ্যাল মিডিয়ায় স্কুলের শিশুদের সঙ্গে ছবি দেন সোনু। জানান, বীরেন্দ্রর সঙ্গে যুক্ত হতে পারা তাঁর কাছে কত আনন্দের। শিশুদের উন্নতমানের শিক্ষা দেওয়ার প্রতিষ্ঠানের মূল উদ্দেশ্য বলে জানান তিনি।

[আরও পড়ুন: এবার দেবের বিপরীতে নায়িকা ‘মিঠাই’, কোন ছবিতে দেখা যাবে সৌমিতৃষাকে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement