shono
Advertisement

পরীমণির সংসারে নতুন ঝড়, উঠতি নায়িকার সঙ্গে অশ্লীল ভিডিওতে স্বামী রাজ!

অশ্লীল ভিডিও ঘিরে তোলপাড় ওপার বাংলায় ।
Posted: 04:49 PM May 30, 2023Updated: 04:59 PM May 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের পরীমণির সংসারে নতুন ঝড়! ফের স্বামী রাজকে নিয়ে টানাপোড়েন শুরু অভিনেত্রীর। কিন্তু প্রতিবারের মতোই এবারও পরীমণি ভেঙে পড়েননি। উলটে প্রতিবাদ করেছেন।

Advertisement

বিতর্ক বিষয়টা যেন পরীমণির (Pori Moni) জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। পান থেকে চুন খসলেই পরীমণির জীবনে টনের্ডো। আর এবার যেটা ঘটল তা তো কাঁপিয়ে দিল পরীমণির পায়ের তলার মাটি।

ঠিক কী ঘটেছে পরীমণির সঙ্গে?

বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি সূত্রে পাওয়া খবর অনুযায়ী, সোমবার মধ্যরাতে পরীমণির স্বামী শরিফুল রাজের ফেসবুক থেকে বেশ কিছু ছবি ও ভিডিও ভাইরাল হয়ে পড়ে। যে ভিডিও বেশ অশ্লীল। সেই ভিডিওতে দেখা গিয়েছে, ওপার বাংলার আরেক অভিনেত্রী সুনেরাহের সঙ্গে অশ্লীল চ্যাটে মত্ত অভিনেতা রাজ। ব্যস, রাতারাতি হইচই পড়ে যায় গোটা বাংলাদেশে।

সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি। ছবি সৌজন্য়ে: ফেসবুক।

[আরও পড়ুন: ‘এতটাও নিচে নামবেন না’! কুস্তিগিরদের বিকৃত ছবি নিয়ে IT সেলের ‘মিথ্যাচারে’ ক্ষুব্ধ উরফি]

সংবাদমাধ্যমকে পরীমণি জানিয়েছেন, ‘আমি সুনেরাহকে চিনি না। আলাপ নেই আমার সঙ্গে। তবে যে ছবি ও ভিডিও দেখলাম তা অশ্লীল। ওর মুখের ভাষা শুনেই বোঝা যাচ্ছিল ওদের বন্ধুত্ব কেমন। আমার সংসার নষ্ট করতে চাইছে সুনেরাহ।’

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় পুরো বিষয়টি নিয়ে মুখে খুলেছেন সুনেরাহও। তিনি লিখলেন, ‘রাজকে আমি ১০ বছরেরও বেশি সময় ধরে চিনি। সে আমার অনেক ভাল বন্ধু ছিল। তবে রাজের বিয়ের পর থেকে প্রায় যোগাযোগ ছিল না আমাদের। সেদিন একটি ডাবিং স্টুডিওতে দেখা হল আমাদের। আমরা একসঙ্গে ছবি তুললাম। আমি জানি না, পুরনো বন্ধুর সঙ্গে একটি ছবি তোলা এমন কী অপরাধের বিষয়।’ সঙ্গে পরীমণিকে ইঙ্গিত করে সুনেরাহ লেখেন, রাজের ফেসবুক অ্য়াকাউন্ট কে হ্যাকড করেছে সেটা সবাই জানে! তবে এই নিয়ে এখনও মুখ খোলেননি পরীমণির স্বামী অভিনেতা রাজ।

[আরও পড়ুন: শালবনি হাসপাতালে সারপ্রাইজ ভিজিট মুখ্যমন্ত্রীর, নাম দিলেন সদ্যোজাত শিশুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement