সত্যিই কি রণবীরের সামনে নগ্ন হয়েছিলেন? নেটপাড়ায় অশ্লীল প্রশ্নের মুখে ‘অ্যানিম্যাল’ অভিনেত্রী তৃপ্তি দিমরি

11:09 AM Dec 08, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালো ছবি নাকি খারাপ? রণবীরের ‘অ্যানিম্যাল’ কি সমাজকে ভুল বার্তা দিচ্ছে? ‘অ্যানিম্যাল’ মুক্তি পাওয়ার পর থেকেই নানা মুণির নানা মত। কিন্তু এত বিতর্কের মাঝে ছবির নায়িকা রশ্মিকা মান্দানাকে বাইপাস করে হঠাৎই ন্যাশনাল ক্রাশ হয়ে উঠলেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। যে জনপ্রিয়তা ‘লায়লা মজনু’, ‘কালা’, ‘বুলবুল’ থেকে পাননি তৃপ্তি, সেই জনপ্রিয়তাই যেন ‘অ্যানিম্যাল’-এর ছোট্ট চরিত্র তাঁকে এনে দিল। রাতারাতিই তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা বেড়ে তিনগুণ।

Advertisement

কিন্তু প্রশংসার সঙ্গে তৃপ্তির দিকে ধেয়ে এল কটাক্ষও। নেটিজেনদের অশ্লীল প্রশ্নের মুখে পড়লেন তৃপ্তি। নেটিজেনদের একাংশ ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর ও তৃপ্তির যৌনদৃশ্য দেখে কটাক্ষ করতে শুরু করলেন। অনেকের প্রশ্ন, শুটিং করতে গিয়ে সত্যিই কী রণবীরের সামনে নগ্ন হয়েছিলেন তিনি?

[আরও পড়ুন: দাদুর সামনেই সুহানার হাতে হাত অগস্ত্যার, নাতবউ হিসেবে শাহরুখকন্যাকে গ্রিন সিগনাল বিগ বির?]

সম্প্রতি এক সাক্ষাৎকারে সবটার জবাব দিলেন অভিনেত্রী। তৃপ্তি বললেন, ”অভিনেতার কাজই হল চ্যালেঞ্জ নেওয়া। আর আমি সেই চ্যালেঞ্জ নিয়ে ছিলাম। বুলবুল ছবির ধর্ষণের দৃশ্যে অভিনয় করার থেকে অ্যানিম্যালের দৃশ্যে অভিনয় করা সহজ ছিল। রণবীরের সঙ্গে নগ্নদৃশ্য শুটিং করার সময়, ঘরে শুধু রণবীর, আমি, পরিচালক আর ক্যামেরাম্যানই ছিলাম। বার বারই রণবীর আমার কাছে জানতে চেয়েছিল, আমি ঠিক আছি কিনা। দারুণ সাপোর্ট পেয়েছি রণবীরের। তাই আমার কোনও অসুবিধাই হয়নি। তাই এই দৃশ্য নিয়ে অকারণে সমালোচনা না করাই ভালো।”

[আরও পড়ুন: টাটা থেকে আম্বানি, শচীন থেকে অমিতাভ! রাম মন্দিরের উদ্বোধনে চাঁদের হাঁট]

Advertisement
Next