‘এমন অ্যানিম্যাল কি সমাজে নেই?’ বিতর্কে মুখ খুললেন ববি দেওল

02:29 PM Dec 08, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিংসা, কর্কশ পৌরুষ, রক্তারক্তি! সদ্য মুক্তিপ্রাপ্ত রণবীর কাপুর, ববি দেওলের অ্যানিম্যাল ছবি নিয়ে বিতর্ক তুঙ্গে। পরিচালক সন্দীর রেড্ডি ভাঙ্গার এই ছবির বিরুদ্ধে অভিযোগ, সমাজে নাকি ভুলবার্তা দিচ্ছে অ্যানিম্যাল। বক্স অফিসে একদিকে যেমন দুরন্ত ব্যবসা করছে এই ছবি, অন্যদিকে বলিপাড়ায় এই ছবি কিন্তু নিন্দা কুড়োচ্ছে। সম্প্রতি ‘অ্যানিম্যাল’ ছবি নিয়ে শুরু হওয়া বিতর্কে মুখ খুললেন ববি দেওল। তাঁর স্পষ্ট জবাব, ছবিতে দেখানো মানুষগুলো কি সমাজে নেই!

Advertisement

‘অ্যানিম্যাল’ ছবিতে ববি দেওলের উপস্থিত মেরেকেটে পনেরো মিনিট। তবে অল্প পরিসরেই তাক লাগিয়ে দেন ববি। ছবিতে তাঁর এন্ট্রি দৃশ্য তো এখন ভাইরাল।

[আরও পড়ুন: দাদুর সামনেই সুহানার হাতে হাত অগস্ত্যার, নাতবউ হিসেবে শাহরুখকন্যাকে গ্রিন সিগনাল বিগ বির?]

সম্প্রতি এক সাক্ষাৎকারে ছবি নিয়ে চলা বিতর্কে মুখ খুললেন ববি। তিনি জানান, ”আমি একজন অভিনেতা। ছবির গল্পের জন্য যা ডিমান্ড করেছে, তাই করেছি। আমি হিংস্রতা বা কর্কশ পৌরুষকে প্রচার করছি না। তবে এটা বলতে পারি, একটু ভেবে দেখুন, ছবিতে যা দেখানো হয়েছে, সেরকম মানুষ কি সমাজে নেই!”

‘অ্যানিম্যাল’ ছবি থেকেই বাম্পার কামব্যাক করলেন ববি। হতাশায় ডুবে থাকা এই বলি নায়ক, ফের যেন নতুন আলো দেখতে পেলেন। তাই তো অ্যানিম্যাল ছবির জন্য পরিচালক সন্দীপকে বার বার ধন্যবাদ জানিয়েছেন ববি।

[আরও পড়ুন: টাটা থেকে আম্বানি, শচীন থেকে অমিতাভ! রাম মন্দিরের উদ্বোধনে চাঁদের হাঁট]

Advertisement
Next