বিয়ের চিহ্ন ছুঁড়ে ফেললেন ঐশ্বর্য! অভিষেকের সঙ্গে বিচ্ছেদ পাকা?

09:10 AM Dec 09, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঐশ্বর্য-অভিষেককে নিয়ে বচ্চন পরিবারে অশান্তি তুঙ্গে। প্রকাশ্যে এসব নিয়ে কিছু না বললেও, তাঁদের দাম্পত্য যে আর সুখের নয়, তা স্পষ্ট তাঁদের নানা আচরণেই। এই যেমন, কয়েকদিন আগে খবরে এসেছিল অভিষেক তাঁর বিয়ের আংটি খুলে ফেলেছেন। অন্যদিকে, এবার দেখা গেল শুধু অভিষেক নয়, ঐশ্বর্যর হাত থেকেও গায়েব বিয়ের আংটি। যে আংটিকে আগলে রাখতেন জুনিয়ার বচ্চন ঘরনি। সেই আংটিকেই ছুঁড়ে ফেললেন!

Advertisement

সম্প্রতি ‘দ্য আর্চিস’ ছবির প্রিমিয়ারে হাজির হয়েছিলেন ঐশ্বর্য ও অভিষেক। সেখানেই দেখা গেল ঐশ্বর্যর আঙুল একেবারে ফাঁকা। তাঁর হাতে দেখা গেল না বিয়ের আংটি। এমনকী, ক্যামেরার সামনে অভিষেকের থেকে দূরে দূরেই থাকলেন তিনি।

[আরও পড়ুন: ‘এমন অ্যানিম্যাল কি সমাজে নেই?’ বিতর্কে মুখ খুললেন ববি দেওল]

১৬ বছরের বিবাহিত সম্পর্কে ভাঙন নিয়ে কম জলঘোলা হচ্ছে না। সর্বত্র কান পাতলেই শোনা যাচ্ছে, ঐশ্বর্যর সঙ্গে তাঁর শাশুড়ি ও ননদের সম্পর্ক প্রায় তলানিতে ঠেকে। তার জেরেই দাম্পত্য সম্পর্ক উষ্ণতা হারিয়েছে। শোনা যায়, শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে গিয়ে উঠেছেন ঐশ্বর্য।

এই জল্পনার মাঝে বিয়ের আংটিও আঙুলে নেই অভিষেক ও ঐশ্বর্যর। তবে কি সত্যি রাগ, অভিমান ভুলে আর কাছাকাছি আসা হবে না অভিষেক-ঐশ্বর্যর? বিচ্ছেদই ভবিতব্য তাঁদের? হাজারও প্রশ্নের মাঝে নীরব বচ্চন পরিবার।

[আরও পড়ুন: ‘এত রক্ত কেন!’, বিষাক্ত পৌরুষত্বের উদযাপন করে কী বার্তা দিতে চায় ‘অ্যানিম্যাল’?]

Advertisement
Next