হৃতিকের সঙ্গে ‘বেশরম’ দীপিকা, হিংসায় জ্বলে পুড়ে খাক শাহরুখ!

10:08 AM Dec 09, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমুদ্রের ধারে খালি গায়ে শুয়ে আছেন হৃতিক রোশন। বুকের উপর উঠে হৃতিকের ঠোঁটে ঠোঁট রেখেছেন স্বল্পবসনা দীপিকা। ‘ফাইটার’ ছবির এমন উষ্ণতা ভরা দৃশ্য় এখন ভাইরাল নেটপাড়ায়। দীপিকা-হৃতিকের এই ঘনিষ্ঠ ছবি চোখে পড়েছে শাহরুখ খানেরও। আর তার পরেই শাহরুখ টুক করে টুইট করে বসলেন।

Advertisement

শুক্রবারই মুক্তি পেয়েছে হৃতিক ও দীপিকার নতুন ছবি ‘ফাইটার’-এর টিজার। এই টিজার দেখেই আপ্লুত শাহরুখ খান। দীপিকা ও হৃতিকের উদ্দেশে তিনি লিখলেন, ”এরকম ম্যাজিক তোমরাই করতে পারো। সিদ্ধার্থ আনন্দই তোমাদের নিয়ে এরকম দারুণ ছবি বানাতে পারে। তোমাদের সাফল্য কামনা করি।”

[আরও পড়ুন: ‘এমন অ্যানিম্যাল কি সমাজে নেই?’ বিতর্কে মুখ খুললেন ববি দেওল]

প্রথম থেকেই দীপিকা পাড়ুকোন, হৃতিক রোশন অভিনীত ‘ফাইটার’ ছবি নিয়ে উৎসাহ ছিল তুঙ্গে। এক ফ্রেমে হৃতিক ও দীপিকার রসায়ন দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন সিনেপ্রেমীরা। ‘ফাইটার’ ছবিতে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে দেখা যাবে হৃতিককে। অন্যদিকে, দীপিকার চরিত্রের নাম মিন্নি। বায়ুসেনার পোশাকে নজর কাড়লেন হৃতিক ও দীপিকা।

সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand) এই সিনেমার পরিচালক। শোনা যাচ্ছে ‘ফাইটার’ হল বলিউডের প্রথম সিনেমা যেখানে অ্যাকশনের দৃশ্য মাঝ আকাশে শ্যুট হয়েছে।

প্রসঙ্গত, সিদ্ধার্থ আনন্দই ছিলেন কিন্তু শাহরুখ খান-দীপিকা পাড়ুকোনের ‘পাঠান’ ছবির পরিচালক। যে সিনেমা বক্স অফিসে ১০০০ কোটির ব্যবসা করে বিশ্বজুড়ে। ভিএফএক্স নিয়ে একটু সমালোচনা হলেও, নিখাদ বিনোদন হিসেবে পাঠানকে ফুল মার্কস দিয়েছে অনেকেই। হলে টিকিট কেটে গেলে পয়সা উসুল মনে হবে আট থেকে আশির। পপকর্ন খেতে খেতে কেউ যদি মাথা না খাটিয়ে সিনেমা উপভোগ করতে চায়, তাহলে আদর্শ ছিল ‘পাঠান’। এখন দেখার ‘ফাইটার’ কেমন ব্যবসা করে। অপেক্ষা পরের বছরের। ২০২৪ সালের ২৬ জানুয়ারি গোটা দেশের প্রেক্ষাগৃহে রিলিজ হবে এই মেগাস্টারদের ‘ফাইটার’।

[আরও পড়ুন: ‘এত রক্ত কেন!’, বিষাক্ত পৌরুষত্বের উদযাপন করে কী বার্তা দিতে চায় ‘অ্যানিম্যাল’?]

 

Advertisement
Next