গাড়ির ভিতর একা বসে ‘অ্যানিম্যাল’ পরিচালক সন্দীপ! হইহই করে ছুটে এল একডজন লোক…

11:15 AM Dec 09, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্ললবাস্টার রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’। ছবি নিয়ে চলা বিতর্ককে ফুঁ দিয়ে উড়িয়ে গোটা দুনিয়া এখন ‘অ্যানিম্যাল’-এর কবলে। ঠিক এমন সময়ই লস ডালাসে বিপাকে পড়লেন ছবির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা! ডালাসে এক বহুতলের পার্কিং লটে হঠাৎ তাঁর গাড়ির সামনে হাজির একডজন লোক! গাড়িতে তখন চালক ও পরিচালক সন্দীপ! হইচই পড়ে গেল গোটা এলাকায়। ডালাসে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন সন্দীপ। সেখানেই ঘটে বিপত্তি। 

Advertisement

তা ঠিক কী ঘটেছে?

সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে গাড়ির মধ্যে বসে আছেন অ্যানিম্যাল ছবির পরিচালক সন্দীপ। হঠাৎই পার্কিংলট থেকে গাড়ি নিয়ে বেরতে গিয়েই বিপদে পড়লেন। দুম করে হইহই চিৎকারে তাঁর গাড়িকে ঘিরে ধরল প্রায় একডজন লোক। ব্যাপারটা দেখে রীতিমতো ঘাবড়ে গেলেন সন্দীপ। ভিডিও দেখা বোঝা যাচ্ছে, এরা সবাই পরিচালকের অনুরাগী। গাড়ির কাচ নামাতেই শুভেচ্ছার জন্য পরিচালকের দিকে হাত বাড়িয়ে দিলেন তাঁরা। টুকটাক উঠতে শুরু করল সেলফি ও ছবি।

[আরও পড়ুন: ‘এমন অ্যানিম্যাল কি সমাজে নেই?’ বিতর্কে মুখ খুললেন ববি দেওল]

তবে বক্স অফিসে ব্যবসা হলেও, রণবীরে ‘অ্যানিম্যাল’ ঘিরে বিতর্ক তুঙ্গে। অনেকেই এই ছবি অতিরিক্ত হিংস্র ছবি বলে দাবি করেছেন। সোশাল মিডিয়ায় এই নিয়ে দুভাগে ভাগ হয়েছে নেটিজেনরা। একদিকে যেমন, নেটিজেনের একাংশ ‘অ্যানিম্যাল’কে সাহসী ছবির তকমা দিচ্ছে। অন্যদিকে অন্যদের মতে, এই ছবি সমাজকে ভুল বার্তা দেয়।

‘অ্যানিম্যাল’কে নিয়ে বলিউডও দুভাগে ভাগ হয়েছে। একদিকে যেমন, অনুরাগ কাশ্যপ, রামগোপাল ভার্মারা ‘অ্যানিম্যাল’ বিতর্কে পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার পাশে দাঁড়িয়েছে। তেমনই বেশ কিছু ফিল্ম সমালোচকরা এই ছবির নিন্দায় মুখর। তবে বিতর্ক যাই থাকুক না কেন, ‘অ্যানিম্যাল’ যে গোটা দুনিয়ায় ঝড় তুলেছে তাঁর প্রমাণ বক্স অফিস রিপোর্ট।

[আরও পড়ুন: ‘এত রক্ত কেন!’, বিষাক্ত পৌরুষত্বের উদযাপন করে কী বার্তা দিতে চায় ‘অ্যানিম্যাল’?]

 

Advertisement
Next