shono
Advertisement

অন্য পুরুষের সঙ্গে সম্পর্কের কথা বলে সমালোচিত দীপিকা, পাশে দাঁড়ালেন কংগ্রেস নেত্রী

দীপিকা-রণবীরের ছবি শেয়ার করে নিন্দুকদের একহাত নিলেন তিনি।
Posted: 07:20 PM Oct 31, 2023Updated: 07:20 PM Oct 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী রণবীর সিংয়ের (Ranveer Singh) সঙ্গে সম্পর্কে থাকাকালীন অন্য পুরুষদের সঙ্গেও মেলামেশা করেছেন। ‘কফি উইথ করণ’-এ গিয়ে একথাই বলেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তাতেই শোরগোল। শুরু হয়ে যায় কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপ। নায়িকাকে অশ্লীল ভাষায় আক্রমণও করা হয়। এমন সময়ে দীপিকার পাশে দাঁড়ালেন কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাতে (Supriya Shrinate)।

Advertisement

বিতর্ক শুরু হয় ‘কফি উইথ করণ’-এর অষ্টম মরশুমের প্রথম এপিসোড প্রকাশ্যে আসার পর। শোয়ের প্রথম অতিথি হিসেবে গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। কীভাবে দুজনের সম্পর্ক শুরু হল? জানতে চেয়েছিলেন সঞ্চালক করণ জোহর। সেকথা বলতে গিয়েই দীপিকা জানান, রণবীরের সঙ্গে যখন তাঁর দেখা হয় ‘সিরিয়াস রিলেশনশিপ’-এর মেজাজে তিনি ছিলেন না। এমনকী, রণবীরের সঙ্গে প্রেম চলাকালীন অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত রণবীরের কাছেই ফেরত আসেন। এতেই শুরু হয়ে যায় সমালোচনা।

[আরও পড়ুন: ‘নিজের তৈরি করা, প্রচলিত নয়’, গান চুরির প্রতিবাদে সোচ্চার শিলাজিৎ]

দীপিকা-রণবীরের ছবি ‘X’ সাইটে শেয়ার করে এর জবাব দিয়েছেন সুপ্রিয়া। কংগ্রেস নেত্রী লিখেছেন, “মানুষ যে কেন সত্যিটা হজম করতে পারে না, কেন রক্তমাংসের শরীরের আবেগ তাঁদের অস্বস্তিতে ফেলে দেয়, কেনই বা সবসময় মিষ্টি সেজে থাকতে হবে, মানুষ এতটা তিক্ত হয়ে গিয়েছে কেন, ঘৃণায় ভরা মন, অমানবিক আর এত জাজমেন্টাল কেন?” অবশ্য এই কথাগুলো ঘৃণার পথ বেছে নেওয়া এই মানুষগুলোর মাথায় ঢুকবে না। কারণ এদের নিজেদের জীবনের অশান্তি, রাগ, ক্ষোভ থেকেই এগুলোর জন্ম হয়।”

নেত্রীর কথায়, “এই নিন্দুকরাও আবার দীপিকার দেখা পেলে সেলফির জন্য এগিয়ে আসবে। আসলে এদেরও ভালোবাসা প্রয়োজন আর আমি প্রার্থনা করছি এরা যেন জীবনে প্রেম পায়। কারণ ভালোবাসা শুধু তোমার চারপাশটা পালটে দেয় না, তোমায় একজন ভালো মানুষও করে তোলে। আর দীপিকার কথায় যদি বলতে হয় তাহলে এভাবে তাঁকে থামানো যাবে এটা ভাবাই ভুল।”

 

[আরও পড়ুন: ‘ভুল ভুলাইয়া’র ছোটে পণ্ডিত সাজায় খুন-ধর্ষণের হুমকি, ‘ধর্ম রক্ষক’দের তোপ উরফির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement