shono
Advertisement

ফ্যাশন অ্যাওয়ার্ডে কালো গাউনে নজর কাড়লেন সিজলিং প্রিয়াঙ্কা

ফ্যাশন নাইটে দুঃসাহসিক প্রিয়াঙ্কা চোপড়া। The post ফ্যাশন অ্যাওয়ার্ডে কালো গাউনে নজর কাড়লেন সিজলিং প্রিয়াঙ্কা appeared first on Sangbad Pratidin.
Posted: 06:01 PM Jun 06, 2017Updated: 03:06 PM Jul 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউড থেকে বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর ব্যস্ততা এখন তুঙ্গে। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর প্রথম হলিউডি ছবি বেওয়াচ। মুভি রিলিজ হয়ে গেলেও এখনও অনেক কাজ পিগি চপসের হাতে। তবে তার মাঝেই বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাঁর উজ্জ্বল উপস্থিতি সত্যিই কাবিল-এ-তারিফ। সম্প্রতি দ্য কাউন্সিল অফ ফ্যাশন ডিজাইনারস অফ আমেরিকা অ্যাওয়ার্ড ২০১৭-য় উপস্থিত ছিলেন তিনি। কালো লো নেক গাউনে সকলের নজর কাড়লেন পি সি। টুইটার থেকে ইনস্টাগ্রাম সমস্ত সোশাল সাইটে গ্ল্যাম নাইটের সেইসব ছবি পোস্ট করলেন প্রিয়াঙ্কা।

Advertisement

[ডায়েটের মাঝেও ১৫ রকমের বিরিয়ানি খেতেন বাহুবলী প্রভাস!]

Fun nite with fun people. @thisisechambers u n I twinning with our sequins @armiehammer @michaelkors @cfda

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

In @michaelkors tonight @cristinaehrlich @cfda

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

[নতুন নায়িকাদের টক্কর দিতে বড়পর্দায় ফিরছেন ঐশ্বর্য]

গ্ল্যামনাইটে শুধুই উপস্থিতি নয়, এই অ্যাওয়ার্ডের এক বিশেষ অংশে মঞ্চেও দেখা গিয়েছে তাঁকে। সারাদিনই সেই অ্যাওয়ার্ডের নানা মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন প্রিয়াঙ্কা। পোস্ট করেন তাঁর সোশাল সাইটে। যা কিছু সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায়। তবে শুধু ছবি নয়, মজার একটি ভিডিও পোস্ট করেন প্রিয়াঙ্কা। কাজের পাশাপাশি খুব যে মজা করেছেন তিনি তা বোঝাই যাচ্ছে ভিডিও দেখে।

And she continues to twirl… #cfda @michaelkors

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

আমেরিকান ফ্যাশন ইন্ডাস্ট্রির নামীদামি ফ্যাশন ডিজাইনারদের সম্মাননা জানাতেই আয়োজন করা হয়ে থাকে এই অ্যাওয়ার্ডের। এবছর এই সেরেমনিতে প্রেজেন্টার হিসাবে দেখা গেল নিকোল কিডম্যান, কেরি ওয়াশিংটন-সহ আরও অনেক সেলিব্রিটিকে। নিউ ইয়র্ক সিটির হ্যামরস্টেন বলরুমে বসেছিল এই তারকার হাট।অ্যাওয়ার্ড সেরেমনি চলাকালীনই ফেসবুক লাইভে ডিজাইনার মাইকেল করস্ প্রিয়াঙ্কার ড্রেস সম্পর্কে বলেন,“প্রিয়াঙ্কার এই গাউন দুঃসাহসিক আর সেক্সি”। প্রিয়াঙ্কা অবশ্য এব্যাপারে কিছুই বলেননি, পুরো ব্যাপারটাই ছেড়ে দিয়েছেন মাইকেলের উপর।

The post ফ্যাশন অ্যাওয়ার্ডে কালো গাউনে নজর কাড়লেন সিজলিং প্রিয়াঙ্কা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement