shono
Advertisement

সংসারে আসছে নতুন সদস্য, তারিখ জানালেন দীপিকা-রণবীর

বিয়ের পাঁচ বছর পর সুখবর দিলেন দীপিকা-রণবীর।
Posted: 10:21 AM Feb 29, 2024Updated: 03:52 PM Feb 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে মা হওয়ার গুঞ্জনে ইতি। ইতি টানলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন নিজেই। সোশাল মিডিয়ায় পোস্ট করে নিজেই দিলেন মা হওয়ার সুখবর। জানিয়ে দিলেন চলতি বছরের সেপ্টেম্বর মাসে মা হতে চলেছেন দীপিকা। দীপবীরের সংসারে আসছে নতুন সদস্য।

Advertisement

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন দীপিকা ও রণবীর। যেখানে শুধুই উল্লেখ করেছেন ২০২৪ সালের সেপ্টেম্বর মাস। সঙ্গে প্রার্থনার ইমোজিও পোস্ট করেছেন দীপিকা।

দীপিকা মা হওয়ার ইচ্ছেপ্রকাশ করেছিলেন এক সাক্ষাৎকারে। তিনি বলেছিলেন, “রণবীর আর আমি দুজনেই বাচ্চা ভালোবাসি। আমরা মুখিয়ে রয়েছি নিজেদের পরিবার শুরু করার অপেক্ষায়।” ‘ভোগ সিঙ্গাপুর’ ম্যাগাজিনের মুখোমুখি হয়েই অভিনেত্রী সেকথা জানিয়েছিলেন তিনি। সেই ইচ্ছেই সম্ভবত এবার পূরণ হল অভিনেত্রীর। ‘দ্য উইক’-এর খবর অনুসারে, দুমাসের অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন। অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ থামিয়ে রাখেননি। আজ মুম্বই তো কাল বিদেশ ছুটছেন। অভিনেত্রীর পোস্ট করা রিল ভিডিওতে বেবি বাম্প খুঁজে পেয়েছেন ভক্তরা। শ্যাম্পেইন রঙের সিক্যুইন শাড়ির আঁচলে পেট ঢেকে রেখেছেন দীপিকা। পেট আড়ালে রেখেই ছবিগুলো তুলেছেন। আর সেটা দেখেই নেটপাড়ায় নানা মুনির নানা মত! সেসব গুঞ্জনেই এবার ইতি টানলেন রণবীর ঘরনি।

[আরও পড়ুন: বাদ আলিয়া! বনশালির জন্মদিনে একগাড়িতে ভিকি-রণবীর, ভিডিও দেখে ‘মুচমুচে গসিপ’ নেটপাড়ায়]

রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পাঁচ বছর। দুজনেই সমানতালে কাজ করে চলেছেন রণবীর-দীপিকা। বলিপাড়ার অন্যান্য তারকারা যখন সন্তান নিয়ে সুখের ঘরকন্না করছেন, তখন বিটাউনের তারকা দম্পতি যে যাঁর কাজ নিয়ে ব্যস্ত। বর্তমানে খুব একটা একসঙ্গে তাদের দেখাও যায় না ইতি-উতি! মাসখানেক আগে রণবীর-দীপিকার (Ranveer Deepika) বিবাহ বিচ্ছেদের গুঞ্জন রটলেও, সেসব তুড়ি মেরে উড়িয়ে গত নভেম্বরে বেলজিয়ামে বিবাহবার্ষিকী পালন করে এসেছেন রণবীর-দীপিকা। আর এবার সন্তানের অপেক্ষায় দিন গোনা শুরু বলিউডের এই হট দম্পতির।

[আরও পড়ুন: ‘কাঞ্চন আমাকে ভালো সামলাবে’, ৫৩-র তারকা বিধায়ককে বিয়ে করেই ট্রোলের জবাব শ্রীময়ীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement