shono
Advertisement

সন্তানের জন্ম নিয়ে বড় সিদ্ধান্ত দীপিকার! মুম্বই ছেড়ে যাচ্ছেন কোথায়?

ফেব্রুয়ারি মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান বলিউডের 'মস্তানি'।
Posted: 09:14 AM Mar 20, 2024Updated: 09:19 AM Mar 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেব্রুয়ারি মাসেই দিয়েছেন সুখবর। জানিয়েছেন মা হতে চলেছেন তিনি। সন্তানের জন্মের সময়ও জানিয়ে দিয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। এবার শোনা যাচ্ছে, সন্তানের জন্ম নিয়ে বড়সড় এক সিদ্ধান্ত নিতে চলেছেন দীপিকা ও রণবীর। খুব শিগগিরিই নাকি মুম্বই ছাড়ছেন নায়িকা। কিন্তু কেন?

Advertisement

শোনা যাচ্ছে, মুম্বইয়ে সন্তানের জন্ম দেবেন না বলিউডের ‘মস্তানি’। তাহলে কি অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির মতো দীপবীরও বিদেশে পাড়ি দিচ্ছেন? না, তেমনটা নয়। সূত্রের খবর মানলে, অন্তঃসত্ত্বা দীপিকা মুম্বই ছেড়ে যাচ্ছেন বেঙ্গালুরু। সেখানে মা-বাবার কাছে থাকবেন। আর বেঙ্গালুরুতেই ভূমিষ্ঠ হবে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রথম সন্তান।

[আরও পড়ুন: ভিকির হাত ফসকে বলিউডের এই নায়কের ঝুলিতে ‘অশ্বত্থামা’! বড় ঘোষণা প্রযোজনা সংস্থার ]

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা – রামলীলা’র সেটে দীপিকা ও রণবীরের প্রেম শুরু হয়। ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর ইটালির লেক কোমোতে গিয়ে বিয়ে করেন তারকা যুগল। কোঙ্কনি ও সিন্ধ্রি, দুই মতেই বিয়ে করেন দীপিকা-রণবীর। এর পর কেরিয়ারেই মন দেন দুই তারকা।

বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন দীপিকা। ফেব্রুয়ারির শুরুতেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শোনা যাচ্ছিল। রটনা ঘটনায় পরিণত হয় ২৯ ফেব্রুয়ারি। সেদিনই রণবীর ও দীপিকা সোশাল মিডিয়ায় সুখবর দেন। জানান সেপ্টেম্বর মাসে জন্ম হবে তাঁদের সন্তানের। অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। তবে এখন বিশ্রামেই রয়েছেন নায়িকা।

[আরও পড়ুন: টলিপাড়ায় ফের বিয়ের সানাই, এবার রূপাঞ্জনা-রাতুল, কবে সাতপাকে বাঁধা পড়বেন?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement