shono
Advertisement

‘প্রজেক্ট K’র ফার্স্টলুক প্রকাশ্যে আসতেই তুমুল কটাক্ষের মুখে দীপিকা

কী বক্তব্য নেটিজেনদের?
Posted: 06:14 PM Jul 18, 2023Updated: 08:08 PM Jul 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘প্রজেক্ট K’ সিনেমায় প্রভাসের নায়িকা দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। মঙ্গলবার প্রকাশ্যে এল অভিনেত্রীর ফার্স্টলুক। কিন্তু তা ঘিরেই তৈরি হল বিতর্ক। সমালোচনার পাত্রী হলেন অভিনেত্রী।

Advertisement

‘হিন্দি বলয়ে আরও এক বিপর্যয়’, ‘এ আবার কোনও লুক হল নাকি!’, এমন মন্তব্য করা হয়েছে দীপিকার ছবিতে।  অনেকে আবার দীপিকার এই লুককে হলিউড অভিনেত্রী জেন্ডায়ার ‘ডিউন’ লুকের সঙ্গে তুলনা করেছেন। অভিনেত্রীকে ‘সস্তা’ কপি বলেও কটাক্ষ করা হয়েছে।  

[আরও পড়ুন: স্পেনের পর এবার পর্তুগাল, অনন্যার সঙ্গে দেশে-বিদেশে জমিয়ে প্রেম আদিত্য রায় কাপুরের, প্রমাণ রইল ছবিতে]

নাগ অশ্বিনের পরিচালনায় ‘প্রজেক্ট K’ সিনেমায় অভিনয় করেছেন প্রভাস ও দীপিকা।  ছ’শো কোটি টাকা খরচ করে নাকি সিনেমাটি তৈরি করা হয়েছে।  বাকি অভিনেতাদের মধ্যে রয়েছে অমিতাভ বচ্চন, কমল হাসানের মতো নাম। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দিশা পাটানি। 

২০২৪ সালের ১২ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘প্রজেক্ট K’। ভিএফএক্স, গ্রাফিকসে ভরপুর ‘প্রজেক্ট কে’ ছবি দর্শকদের উন্মাদনাও তুঙ্গে। জুন মাসে ছবির প্রায় সত্তর শতাংশ শুটিং শেষ হয়ে গিয়েছে। অমিতাভ ও দীপিকার নাকি এখনও কিছু অংশের শুটিং বাকি রয়েছে।  সান দিয়াগো কমিক কনে বিগ বাজেটের এই ছবির আগাম ঝলক দেখানো হতে পারে। ছবি টাইটেলও অফিশিয়ালি ঘোষণা করা হবে। সেখানে নাকি প্রভাস, দীপিকা, কমল হাসান ও পরিচালক নাগ অশ্বিণ হাজির থাকবেন। 

[আরও পড়ুন: হাত স্তনে, মুখে টমেটো, উরফি নয়া ভিডিওতে তোলপাড় সোশ্যাল মিডিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement