shono
Advertisement

দেবলীনার বিয়েকে ‘লাভ জিহাদ’ বলে কটাক্ষ! মুসলিম স্বামীর হয়ে সুর চড়ালেন নায়িকা

'দ্য কেরালা স্টোরি'র গুণগান করার পর থেকেই বিতর্কের শিরোনামে দেবলীনা ভট্টাচার্য।
Posted: 08:15 PM May 20, 2023Updated: 08:15 PM May 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবলীনা ভট্টাচার্যের মুসলিম ধর্মাবলম্বী প্রেমিকের সঙ্গে বিয়েকে নেটপাড়ায় ‘লাভ জিহাদ’ বলে কটাক্ষ করেছিলেন জনৈক। সাম্প্রদায়িক মন্তব্যের জন্য এবার পাল্টা সেই ব্যক্তিকেই পাঠ পড়ালেন অভিনেত্রী।

Advertisement

প্রসঙ্গত, ‘দ্য কেরালা স্টোরি’র গুণগান করার পর থেকেই বিতর্কের শিরোনামে দেবলীনা ভট্টাচার্য। উপরন্তু ভিন সম্প্রদায়ের বিয়ের স্বপক্ষে কথা বলায় নেটপাড়ায় কম কটু কথা শুনতে হয়নি অভিনেত্রীকে। কেউ কেউ তাঁর বিয়েকে লাভ জিহাদ বলেও খোঁচা দেন। বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী ড. প্রাচী সাধ্বী টুইটে জানান, হরিদ্বারে মেয়েদের জন্য ‘দ্য কেরালা স্টোরি’র বিনামূল্যে স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছে। সেই টুইটের প্রেক্ষিতেই দেবলীনা ভট্টাচার্যকে টেনে জনৈক লেখেন, “আপনারা কি দেবলীনাকেও আমন্ত্রণ জানিয়েছেন নাকি? উনি তো এই সিনেমায় কাজ করেছেন। উইকিপিডিয়া বলছে, ওঁর স্বামী মুসলিম। আপনি হয়তো লাভ জিহাদের ব্যাপারে জানেন না।” নজর এড়ায়নি দেবলীনার।

[আরও পড়ুন: ‘পাঠান’ থেকে টোকা হয়েছে টম ক্রুজের এই ছবির দৃশ্য! ‘ঢাক পেটাচ্ছেন’ শাহরুখ-ভক্তরা]

সেই প্রসঙ্গে দেবলীনা বলেন, “আরে খান সাহেব আমাকে আমন্ত্রণ জানানোর দরকার নেই। আমি আর আমার স্বামী আগেভাগেই ‘দ্য কেরালা স্টোরি’ দেখে ফেলেছি। আমাদের দু’জনেরই দারুণ লেগেছে। সত্যিকারের ভারতীয় মুসলিম দেখেছেন কি? আমার স্বামী ওঁদের মধ্যেই একজন। যিনি ভুলকে ভুল বলার শক্তি আর সাহস দুটোই রাখেন।”

[আরও পড়ুন: ‘সত্যমেব জয়তে’ বলে ঢোকেন, আরিয়ান কাণ্ডে টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ সমীর ওয়াংখেড়েকে]

২০২২ সালের ডিসেম্বর মাসেই জিম প্রশিক্ষক শাহনওয়াজ শেখকে বিয়ে করেছেন দেবলীনা ভট্টাচার্য। মুসলিম ধর্মাবলম্বী প্রেমিককে বিয়ে করায় বেজায় কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। নিন্দা-সমালোচনার মাত্রা আরও বাড়ে, যখন দেবলীনা ‘দ্য কেরালা স্টোরি’ প্রসঙ্গে মুখ খোলেন। শাহনওয়াজের সঙ্গে তাঁর বিয়েকে লাভ জিহাদ বলে কটাক্ষ করা হয়। সেই প্রসঙ্গেই সম্প্রতি মুখ খোলেন দেবলীনা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement