shono
Advertisement

Breaking News

ধর্ষণের অভিযোগ স্বীকার বাংলাদেশি তারকা শাকিব খানের! দেবেন মোটা অঙ্কের ক্ষতিপূরণ?

শাকিবের বিরুদ্ধে বাংলাদেশ ফিল্ম আর্টিস্ট অ্যাসোসিয়েশনে অভিযোগ জানানো হয়েছে।
Posted: 09:10 PM Mar 17, 2023Updated: 09:10 PM Mar 17, 2023

সুকুমার সরকার, ঢাকা: ব্যক্তিগত জীবন নিয়ে নানা সময় খবরের শিরোনামে থাকেন বাংলাদেশি অভিনেতা শাকিব খান (Shakib Khan)। এবার মহিলা প্রযোজককে ধর্ষণের অভিযোগ নতুন করে মাথাচাড়া দিয়ে উঠল। ঢালিউডে জোর গুঞ্জন, অভিযোগ নাকি স্বীকার করে নিয়েছেন বাংলাদেশি তারকা। আর দিতে চেয়েছেন মোটা অঙ্কের ক্ষতিপূরণ।

Advertisement

জানা গিয়েছে, শাকিবের বিরুদ্ধে বাংলাদেশ ফিল্ম আর্টিস্ট অ্যাসোসিয়েশনে অভিযোগ করেছেন ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহ। তাঁর দাবি, ২০১৭ সালে যখন অস্ট্রেলিয়ায় ছবির শুটিং চলছিল তখন এক মহিলা সহ-প্রযোজককে ধর্ষণ করেন শাকিব। সেই সময় ওই মহিলা অস্ট্রেলিয়া পুলিশের কাছে নাকি বিষয়টি জানিয়েছিলেন। কিন্তু শাকিব পালিয়ে আসেন। আর বাংলাদেশে অভিযোগকারিণী শাকিবের মতো তারকার বিরুদ্ধে মুখ খোলার সাহস পাননি। ফলে বিষয়টি ধামাচাপা পড়ে যায়।

[আরও পড়ুন: বাংলাদেশের শিক্ষা প্রতিষ্ঠানে বাধ্যতামূলক প্রদর্শনী, স্বাধীনতার স্মৃতি ফেরাল ‘বীরকন্যা প্রীতিলতা’]

তবে রহমত উল্লাহ এবার বাংলাদেশ ফিল্ম আর্টিস্ট অ্যাসোসিয়েশনের নজরে বিষয়টি এনেছেন। শোনা যাচ্ছে, নিজের বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগ শাকিব স্বীকার করে নিয়েছেন। তিনি রহমত উল্লাহ সঙ্গে যোগাযোগ করে বিষয়টি মিটিয়ে নিতে চেয়েছেন এবং ক্ষতিপূরণ হিসেবে ২ কোটি টাকা দেওয়ার প্রস্তাব দিয়েছেন।

শাকিবের বিরুদ্ধে, অপেশাদার ব্যবহারেরও অভিযোগ এনেছিলেন রহমত। অভিযোগ, অভিনেতার জন্যই নাকি ‘অপারেশন অগ্নিপথ’ ছবির কাজ শেষ করা যায়নি। শোনা গিয়েছে, ধর্ষণের মামলা মেটানোর জন্য নাকি ছবির কাজও দ্রুত করে দিতে সম্মত হয়েছেন শাকিব। যদিও এ বিষয়ে অভিনেতার পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। অবশ্য মীমাংসার বিষয়টি প্রযোজক স্বীকার করেছেন। তবে টাকার অঙ্ক সম্পর্কে এখনও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি।

[আরও পড়ুন: প্রথম হিন্দি ওয়েব সিরিজে গ্ল্যামারাস প্রসেনজিৎ, ‘জুবিলি’র ঝলকে দেখুন সিনে জগতের গল্প]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement