shono
Advertisement

‘চাওয়া-পাওয়ার শেষ নেই’, জীবনে কোথায় লাইন টানতে হবে, জানালেন ‘দিদি নম্বর ১’ রচনা

রচনার জীবন বোধের কথা শুনে মুগ্ধ তারকা প্রতিযোগীরা।
Posted: 03:31 PM Nov 26, 2023Updated: 05:19 PM Nov 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দিদি নাম্বার ১’-এ জীবন বোধের কথা বললেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। চাওয়া ও পাওয়া, এই দুইয়ের কোনও শেষ নেই। তাই জীবনে কোথায় লাইন টানা প্রয়োজন জানা দরকার। এমনই মত তারকার।

Advertisement

‘দিদি নাম্বার ১’ (Didi Number 1) মানেই রচনার মিষ্টি, প্রাণখোলা হাসি ও প্রতিযোগীদের সঙ্গে জমজমাট আড্ডা। সম্প্রতি শোয়ের অতিথি হয়ে আসেন তনুকা চট্টোপাধ্যায়, কল্যাণী মণ্ডল, মৌমিতা গুপ্ত, মানসী সিনহার মতো অভিজ্ঞ অভিনেত্রীরা। তনুকা চট্টোপাধ্যায়ের সঙ্গে কথা বলতে গিয়েই মনের কথা বলতে শুরু করেন রচনা।

[আরও পড়ুন: রাখি সাওয়ান্তের সঙ্গে সুহানার তুলনা! সিনেমার প্রচারে নেচে কটাক্ষের শিকার শাহরুখকন্যা]

অভিনেত্রী বলেন, “কাজ সব সময় থাকবে। যতদিন শরীরে জোর থাকবে কাজ থাকবে। কিন্তু আমাকে একটা লাইন টানতে হবে কোনও একটা জায়গায়। চাওয়া আর পাওয়ার কোনও শেষ নেই। আজকে আমি চাইলে ‘দিদি নম্বর ১’-এর পরও দশটা ওয়েব সিরিজ করতে পারি। কিন্তু আমি জানি কোথায় লাইন টানতে হয়।’

রচনার কাছে কিছু জিনিসের প্রাধান্য খুব বেশি। সেকথা জানিয়েই বলেন, “আমরা ৫ জন আজকে এখানে দাঁড়িয়ে আছি, এক বছর পর আমরা ৫ জন থাকব কিনা জানি না। তো যতটুকু জীবন আছে সেটুকু জীবনকেই যদি আমরা গুছিয়ে নিই, তাহলে সবটুকু জীবন উপলব্ধি করা যায়। শুধু যদি টাকার পিছনে দৌড়ই সে টাকাটা তো ছেড়ে চলে যাব। থাকবে না তো কিছুই। আসলে যতটুকু দেখার, যতটুকু আনন্দ করার সেটা যদি করে যাই, সেটুকু সঙ্গে করে নিয়ে যেতে পারব। তাই জীবনে প্রায়োরিটিগুলো খুবই গুরুত্বপূর্ণ। কাজটাই কি সব জীবনের? আরও তো অনেক কিছু আছে লাইফে! সেগুলো তো ভীষণ এনজয় করা দরকার। জীবন তো একটা।” অভিনেত্রীর কথা শুনে তনুকার প্রতিক্রিয়া, “তুমি সব দিক থেকেই আমাদের অনুপ্রেরণা।”

[আরও পড়ুন: পান খাওয়া ঠোঁট, কাজল কালো চোখে লাস্যময়ী সোহিনী, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement