shono
Advertisement

‘দেবী চৌধুরানি’ছবির কাজ বানচালের চেষ্টা! মুখ খুললেন পরিচালক শুভ্রজিৎ মিত্র

কী ঘটেছিল? জানালেন সংবাদ প্রতিদিন ডিজিটালকে।
Posted: 07:44 PM Apr 25, 2023Updated: 07:44 PM Apr 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরম মাথায় নিয়েই লোকেশন দেখে বেড়াচ্ছেন। সামনের মাসে ওয়ার্কশপ শুরু। এমন পরিস্থিতিতেই খবর, ‘দেবী চৌধুরানি’ ছবির কাজ বানচাল করে দেওয়ার চেষ্টা চলছে। ব্যাপার কী? প্রশ্নের উত্তর দিলেন পরিচালক শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)।

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে পরিচালক জানান, বিষয়টি এক দেড়মাস আগের। কিছু লোকজন কলকাঠি নাড়ার চেষ্টা করেছিল। অভিনেতারা যাতে ‘দেবী চৌধুরানি’ (Devi Chowdhurani) ছবিতে কাজ না করেন, সেই পরামর্শ তাঁদের দেওয়ার চেষ্টা করা হয়েছিল। ফোন কুকথাও বলা হয়েছিল। কিন্তু তাতে লাভ বিশেষ হয়নি।

[আরও পড়ুন: মহানগরের তৃতীয় পর্বে অনির্বাণ ভট্টাচার্য, শুটিং ফ্লোরের ছবি শেয়ার অভিনেতার]

শুভ্রজিতের কথায়,”এক জিনিস ভাল, যত অভিনেতা রয়েছেন, সিনিয়াররা রয়েছেন আমরা সবাই সংকল্পবদ্ধ যে ছবিটা হবে যে যতোই কাঠি মারার চেষ্টা করুক কিছু করার নেই। যে যখন যাকে ফোন করছে, আমার কাছে ফোনটা আসছে। ফলে কিছু করতে পারেনি।”

ছবিতে ‘দেবী চৌধুরানি’র ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর ভবাণী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prosenjit Chatterjee)। শুভ্রজিতের ছবির মাধ্যমেই বাংলা সিনেমায় প্রথমবার অ্যাকশন ডিরেক্টর হিসেবে কাজ করছেন শ্যাম কৌশল। যিনি শুধু ভিকি কৌশলের বাবা হিসেবে পরিচিত নন, বলিউডের জনপ্রিয় অ্যাকশন ডিরেক্টরও। ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’, ‘পিএস ১’, ‘পিএস ২’, ‘মণিকর্ণিকা’র মতো জনপ্রিয় ছবির অ্য়াকশনের দায়িত্বে ছিলেন। সামনের মাসেই ওয়ার্কশপ শুরু করবেন শ্যাম কৌশল। শুটিং বৃষ্টির পরই শুরু করবেন শুভ্রজিৎ।

[আরও পড়ুন: হার্ট অ্যাটাকের ধাক্কা সামলে কাজে ফিরলেন সুস্মিতা, হাতে তরবারি নিয়ে শুরু ‘আরিয়া ৩’-এর শুটিং]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার