shono
Advertisement

শেষমেশ অভিনেতা সুহত্রকেই কি মন দিলেন? প্রকাশ্যে এল দিতিপ্রিয়ার প্রেমপত্র

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে জুটির ছবি।
Posted: 05:01 PM Feb 02, 2023Updated: 07:04 PM Feb 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুঞ্জন ছিল বহুদিন আগে থেকেই, যে অভিনেতা সুহত্র মুখোপাধ্য়ায়ের সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে আবদ্ধ দিতিপ্রিয়া রায়। তবে এই নিয়ে প্রকাশ্য়ে কোনও কিছুই বলতে দেখা যায়নি জুটিকে। অনেক সময়ই সোশ্যাল মিডিয়ার হাত ধরে দুজনের ছবিও নজরে পড়েছে। তবে এবার যা ঘটল, তা দেখে চক্ষু চড়ক গাছ সবার!

Advertisement

বিষয়টা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন দিতিপ্রিয়া। যেখানে দেখা গিয়েছে, ডায়েরিতে চিঠি লিখছেন তিনি। চিঠি লিখতে লিখতে দিতিপ্রিয়া বলেন, আজকাল আর চিঠি না লিখলেও প্রথম লেখা চিঠির কথা আজও ভুলতে পারেন না। যা লিখেছিলেন প্রিয় বন্ধুকে তাঁর শহর ছেড়ে চলে যাওয়ার আগে। সঙ্গে বললেন, নিজেও জানেন না কেন কলম তুলে নিয়েছেন হাতে। শুধু এটা জানেন, কিছু কথা লিখে রাখা ভালো। যা হয়তো মুখেও বলা যায় না। দিতিপ্রিয়ার এই ভিডিও দেখে ইতিমধ্য়েই হইচই শুরু সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা মনে করছেন, মুখে না বললেও, দিতিপ্রিয়া আসলে এই চিঠিটা লিখেছেন সুহত্রকেই। তবে এই নিয়ে আপাতত কিচ্ছুটি বলতে চাননি দিতিপ্রিয়া।

[আরও পড়ুন: বলিউডে এবার বড় ধামাকা, শাহরুখের পর আমিরের সঙ্গে জুটি বাঁধছেন সলমন! ]

বেশ কিছুদিন আগে অভিনেতা বিশ্ববসুর সঙ্গে দিতিপ্রিয়ার প্রেম নিয়ে গুঞ্জন উঠেছিল। সেই সময় দিতিপ্রিয়া জানিয়ে ছিলেন, বার বার একই কথা শুনতে হচ্ছে তাঁকে। বিশ্বাবসুর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক নেই, একথা আগেও একাধিকবার জানিয়েছেন। তিনি বিশ্বাবসু খুব ভাল বন্ধু বলেই জানান দিতিপ্রিয়া। কেন এ বিষয়ে তাঁর নাম জড়ানো হচ্ছে, তাও বুঝতে পারছেন না অভিনেত্রী। একই বক্তব্য বিশ্বাবসুর। তাঁর মতে, তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকদের কৌতূহল থাকা স্বাভাবিক। কিন্তু সমস্ত রটনা ঘটনা হয় না।

[আরও পড়ুন: অসুস্থ শরীরে ৩০ কেজি ওজনের শাড়ি পরে সপ্তাহখানেক শুটিং, মুগ্ধ করলেন সামান্থা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার