shono
Advertisement

Don 3: শাহরুখের বদলে ‘ডন ৩’ ছবিতে রণবীর সিং! ফারহানের ঘোষণায় চাঞ্চল্য, ক্ষিপ্ত নেটিজেনরা

আইকনিক এই চরিত্রে শাহরুখের বদলে অন্য কোনও অভিনেতাকে দেখতে চান না তাঁরা।
Posted: 05:25 PM Aug 08, 2023Updated: 05:25 PM Aug 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনা আগেই ছিল। তাই বাস্তবে পরিণত হল। শাহরুখ খানকে (Shah Rukh Khan) আর ‘ডন’-এর চরিত্রে দেখা যাবে না। ‘ডন ৩’ (Don 3) সিনেমায় নতুন অভিনেতাকে দেখা যাবে। টুইটারে বিবৃতি দিয়ে একথা জানালেন পরিচালক ফারহান আখতার (Farhan Akhtar)। এতেই ক্ষিপ্ত নেটিজেনরা। আইকনিক এই চরিত্রে শাহরুখের বদলে অন্য কোনও অভিনেতাকে দেখতে চান না তাঁরা।

Advertisement

নিজের বিবৃতিতে ফারহান জানান, ১৯৭৮ সালে ‘ডন’ চরিত্রটি তৈরি করেছিলেন সেলিম-জাভেদ। অমিতাভ বচ্চন নিজের সাবলীল অভিনয়ের মাধ্যমে সারা দেশে সাড়া ফেলেছিলেন। ২০০৬ সালে এই চরিত্রে নতুনভাবে প্রাণ সঞ্চার করেন শাহরুখ খান। সেই ছবি তাঁর মনের খুব কাছের।

[আরও পড়ুন: ওয়েব সিরিজে মিমি চক্রবর্তী! টলিপাড়ার কোন নায়কের সঙ্গে জুটি বাঁধছেন?]

এরপরই ফারহান লেখেন, “এবার ‘ডন’-এর ঐতিহ্য এগিয়ে নিয়ে যাওয়ার সময় এসে গিয়েছে আর এই জন্যই নতুন কাহিনিতে আমার পছন্দের অত্যন্ত প্রতিভাশালী ও দারুণ একজন অভিনেতা থাকছেন। আশা করব আপনারা তাঁকেও মিস্টার বচ্চন ও শাহরুখ খানের মতো ভালবাসা দেবেন।”

বলিউডে জোর গুঞ্জন, এবার রণবীর সিংকে ‘ডন’-এর চরিত্রে দেখা যাবে। কিন্তু শাহরুখ বাদে আর কাউকে ‘ডন’ হিসেবে মেনে নিতে নারাজ নেটিজেনরা।  “মনে রেখো শাহরুখ নেই তো ডন নেই”, “শুধুই শাহরুখ খান”, এমন মন্তব্য করা হয়েছে ফারহানের পোস্টে।  রণবীর সিংয়ের নাম নিয়েও বিরোধিতা করা হয়েছে।  


[আরও পড়ুন: পোস্টারে এত মিল! শাহরুখের ‘জওয়ান’-এর সঙ্গে ‘পুষ্পা ২: দ্য রুল’-এর তুলনায় নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement