shono
Advertisement

মিলছে না বকেয়া, ফারহান আখতারের প্রযোজনা সংস্থার বিরুদ্ধে ক্ষুব্ধ ‘মির্জাপুর থ্রি’র কলাকুশলীরা

মে মাস কাজ শেষ হয়েছে এই সিরিজের।
Posted: 07:53 PM Aug 23, 2022Updated: 08:30 PM Aug 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়সড় বিপাকে পড়লেন ফারহান আখতার (Farhan Akhtar)। তাঁর প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেনমেন্টের বিরুদ্ধে পারিশ্রমিক বকেয়া রাখার অভিযোগ তুললেন ‘মির্জাপুর থ্রি’-র কলাকুশলীরা। ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির এই প্রযোজনা সংস্থার বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন ‘মির্জাপুর থ্রি’-এর প্রোডাকশন ডিজাইন টিমে কাজ করা ৩০০ কর্মী।

Advertisement

খবর অনুযায়ী, মে মাস কাজ শেষ হয়েছে এই সিরিজের। কিন্তু এখনও টাকা পাননি ছবির সঙ্গে যুক্ত টেকশিয়ানরা। সূত্রের খবর অনুযায়ী, কর্মীদের ২০-২৫ লক্ষ টাকা পারিশ্রমিক বকেয়া রেখেছে ফারহান আখতারের প্রযোজনা সংস্থা ‘এক্সেল এন্টারটেনমেন্ট’। উপায় না দেখে ‘ফিল্ম স্টুডিওস সেটিং অ্যান্ড অ্যালাইড মজদুর ইউনিয়ন’-এর দ্বারস্থ হন কর্মীরা। ইউনিয়নের তরফ থেকে এক্সেল এন্টারটেনমেন্টকে টাকা না দেওয়ার অভিযোগে একটি চিঠি পাঠিয়েছে।

তবে এই অভিযোগ নিয়ে  প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, ‘এই ধরনের অভিযোগের কোনও ভিত্তি নেই। এক্সেল এন্টারটেনমেন্টের হাতে প্রচুর প্রোজেক্ট রয়েছে। কোনও প্রোজেক্টের সঙ্গে জড়িতে কলাকুশলীদের টাকা বকেয়া রাখা হয়নি। প্রায় ২২ বছর ধরে কাজ করছে এই সংস্থা। আজ পর্যন্ত এরকম ধরনের অভিযোগ ওঠেনি এই সংস্থার বিরুদ্ধে। এই ধরনের খবর কীভাবে ছড়িয়ে পড়ল, তা জানার চেষ্টা করা হচ্ছে।’ 

[আরও পড়ুন: ‘তোমার জন্যই ভাল গাইতে পেরেছি’, ‘বিসমিল্লা’ ছবির তরুণ শিল্পীর প্রশংসায় অরিজিৎ সিং ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement