shono
Advertisement

পুরোহিতের মেয়ে নমাজের পর বিরিয়ানি রাঁধছে! আইনি বিপাকে ‘জওয়ান গার্ল’ নয়নতারা

মুম্বইয়ের থানায় দায়ের হয়েছে অভিযোগ।
Posted: 06:03 PM Jan 08, 2024Updated: 06:03 PM Jan 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইনি বিপাকে ‘জওয়ান গার্ল’ নয়নতারা (Nayanthara)। অভিনেত্রীর নতুন ছবি ‘অন্নপূরণি’র বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ উঠেছে। মুম্বইয়ের থানায় দায়ের হয়েছে অভিযোগ। যাতে অভিনেত্রী ছাড়াও ছবির নায়ক, পরিচালক, প্রযোজক, প্রযোজনা সংস্থা ও স্ট্রিমিং প্ল্যাটফর্মের নাম রয়েছে বলে খবর।

Advertisement

গত বছরের পয়লা ডিসেম্বর মুক্তি পেয়েছে নবাগত পরিচালক নীলেশ কৃষ্ণার ছবি ‘অন্নপূরণি’। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন নয়নতারা। তাঁর প্রেমিক ফারহানের চরিত্রে দেখা গিয়েছে তামিল তারকা জয়কে। ছোটবেলা থেকেই শেফ হওয়ার স্বপ্ন পুরোহিত পরিবারের মেয়ে অন্নপূরণির (বাংলায় অন্নপূর্ণা)। এই তাগিদেই রিয়ালিটি শোয়ে যোগ দেয় সে। শুরু হয় জেতার লড়াই।

[আরও পড়ুন: আমন্ত্রণেও রাজনীতি! বলিউডের কারা রামমন্দিরের উদ্বোধনে আমন্ত্রণ পেলেন? ব্রাত্য কারা?]

ছবির একটি দৃশ্যে বিরিয়ানি তৈরি করার আগে নয়নতারার চরিত্রকে নমাজ পাঠ করতে দেখা গিয়েছে। কারণ যাঁর কাছ থেকে অন্নপূরণি বিরিয়ানি শিখেছিল, তিনি এভাবে প্রার্থনা করেই রান্নায় হাত দিতেন। এই বিষয়টি নিয়েই আপত্তি তুলেছেন রমেশ সোলাঙ্কি। প্রাক্তন এই শিবসেনা নেতা এখন বিজেপির সক্রিয় সদস্য। সোশাল মিডিয়ায় সিনেমার এই অংশের ভিডিও শেয়ার করে লেখেন, “হিন্দু পুরোহিতের মেয়ে ‘অন্নপূরণি – অন্নের দেবী’ বিরিয়ানি তৈরির আগে নমাজ পাঠ করছে।”

জানা গিয়েছে, রমেশ সোলাঙ্কিই মুম্বইয়ের থানায় ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে এফআইআর করেছেন। এমন ছবি সেন্সরের ছাড়পত্র পাওয়ায় তিনি ক্ষোভও প্রকাশ করেছেন। উল্লেখ্য, নেটফ্লিক্সে দেখা যাচ্ছে ‘অন্নপূরণি’। স্ট্রিমিং এই প্ল্যাটফর্মের ভারতীয় বিভাগের আধিকারিকের নামও নাকি অভিযুক্তদের তালিকায় রাখা হয়েছে।

[আরও পড়ুন: অনুষ্ঠানে বিশৃঙ্খলার ঘটনায় অভিমানী রূপম! নিন্দুকের একহাত নিয়ে দিলেন নয়া ‘বিজ্ঞাপন’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement