প্রতারকদের কাছে উদ্ধার ঐশ্বর্য রাই বচ্চনের পাসপোর্ট! হতবাক পুলিশ

08:58 PM Dec 16, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতারণা কাণ্ডে চাঞ্চল্যকর মোড়! প্রতারকদের কাছে মিলল ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) পাসপোর্ট। এমনই খবর শোনা যাচ্ছে। আর তাতেই উত্তেজনা ছড়িয়েছে গ্রেটার নয়ডা এলাকায়।

Advertisement

শোনা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই উত্তরপ্রদেশ পুলিশের কাছে একাধিক প্রতারণার অভিযোগ আসছিল। কোথাও ম্যাট্রিমোনিয়াল সাইটের প্রতিনিধি সেজে প্রতারণার অভিযোগ দায়ের করা হয়েছিল। কোথাও আবার কোম্পানির রিপ্রেজেন্টেটিভ সেজে প্রতারণার অভিযোগ করা হয়েছিল। এমন একাধিক অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। পুলিশের সন্দেহ হয়, সমস্ত ঘটনার নেপথ্যে কোনও গ্যাং কাজ করছে।

[আরও পড়ুন: চলচ্চিত্র উৎসবের মঞ্চে অরিজিতের ‘গেরুয়া…’ গান নিয়ে রাজনীতি বিজেপির, পালটা তৃণমূলের]

তল্লাশি অভিযান চালিয়ে তিনজন অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁদের বিরুদ্ধে ১ কোটি ৮০ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ রয়েছে বলেই খবর। শোনা গিয়েছে, ধৃতদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকার নকল বিদেশি মুদ্রা পাওয়া গিয়েছে। কিন্তু তাঁদের কাছে ঐশ্বর্য রাই বচ্চনের পাসপোর্ট পাওয়া যাবে সেই ধারণা তদন্তকারী অফিসারদের ছিল না।

কিছুদিন আগেই মণিরত্নমের ‘PS-I’ সিনেমায় কামব্যাক করেছেন ঐশ্বর্য। সূত্রের খবর, যে পাসপোর্টটি পুলিশ পেয়েছে তাতে বলিউড অভিনেত্রীর রঙিন ছবি ব্যবহার করা হয়েছে। পাশাপাশি গুজরাটের ঠিকানা ব্যবহার করা হয়েছে। তাঁর জন্য তারিখ দেওয়া হয়েছে ১৮ এপ্রিল (১৯৯০)। পাসপোর্টটি নকল বলেই ধারণা পুলিশ। কিন্তু নকল পাসপোর্ট ঐশ্বর্য রাই বচ্চনের নামে কেন বানানো? তাঁর ছবিই বা কেন ব্যবহার করা হয়েছে? তা জানার চেষ্টা করছে পুলিশ। ঘটনায় আর কে বা কারা জড়িত? তাও জানার চেষ্টা চলছে বলে খবর।

[আরও পড়ুন: ‘পাঠান না দেখে কোনও ক্ষুধার্তকে খাওয়ানো ভাল’, শাহরুখের ছবির বিরোধিতায় CPIM নেতাও]

Advertisement