shono
Advertisement

বক্স অফিসে ঝড় তুলছে ‘গদর ২’, ‘OMG’ স্টাইলে সানিকে শুভেচ্ছা অক্ষয়ের

একেবারে বাদশাহি স্টাইলে সোশ্যাল মিডিয়ায় এন্ট্রি নিলেন অক্ষয়।
Posted: 06:21 PM Aug 17, 2023Updated: 06:21 PM Aug 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে দিলদার অক্ষয়কুমার। বক্স অফিসে নিজের ছবি ‘ও মাই গড ২’ হিট করতেই একেবারে বাদশাহি স্টাইলে সোশ্যাল মিডিয়ায় এন্ট্রি নিলেন অক্ষয়। শুধু নিজের ছবি নয়, একই সঙ্গে মুক্তি পাওয়া সানি দেওলের ‘ব্লকবাস্টার গদর ২’ ছবির সাফল্যে সানিকে শুভেচ্ছা জানালেন অক্ষয়। তাও আবার ওএমজি স্টাইলে।

Advertisement

টুইট করে অক্ষয় লিখলেন, ”দর্শকদের অসংখ্য ধন্যবাদ। ও মাই গদর পছন্দ করার জন্য।’ সঙ্গে একটি ভিডিও আপলোড করেছেন অক্ষয়। যেখানে শোনা গিয়েছে, ”উড়জা কালে কাওয়া” গানটি।

[আরও পড়ুন: ২ বছরেই মোহভঙ্গ? প্রিয় ‘সোনা’কে বিদায় প্রিয়াঙ্কা চোপড়ার, ভগ্নহৃদয়ে বড় ঘোষণা!]

মুক্তির আগেই আড়াই কোটির ব্যবসা করা সিনেমা নিয়ে যে অনুরাগীদের উন্মাদনা তুঙ্গে থাকবে, তা বলাই বাহুল্য। পয়লা দিনেই বক্সঅফিসে ঝড় তুলে দিয়েছে ‘গদর ২’। বাইশ বছর পরও একটা সিনেমা নিয়ে যে ভক্তদের মধ্যে এতটা উন্মাদনা থাকতে পারে, সেটা শুক্রবার প্রেক্ষাগৃহের বাইরে উন্মত্ত জনতার ভীড় দেখেই ঠাহর করা গেল। ওপেনিং ডে-তেই ২০২৩ সালের দ্বিতীয় সর্বোচ্চ আয় করা ছবির খেতাব জিতে নিল সানি দেওলের ‘গদর ২’।

বলিউড সূত্রে রিপোট, ‘গদর ২’র চাহিদা তুঙ্গে থাকায় হলমালিকেরা সকাল এবং মধ্যরাত পর্যন্ত শোয়ের স্লট রাখতে বাধ্য হচ্ছেন। আসলে ‘OMG 2’র সঙ্গে একইদিনে মুক্তি পাওয়ায় হলে বেশি স্লট পেতে অসুবিধে হচ্ছে। অন্যদিকে, দর্শকরাও ‘গদর ২’ দেখার জন্য সপ্তাহান্ত অবধি অপেক্ষা করতে নারাজ!

[আরও পড়ুন: ‘একটা প্রতিষ্ঠান শুধু টার্গেট হতে পারে না’, যাদবপুরের পাশে দাঁড়িয়ে বিস্ফোরক শ্রীলেখা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement