shono
Advertisement

হিন্দুদের নিয়ে ‘বিতর্কিত’ টুইট গোবিন্দার! নেটপাড়ায় ছি ছি-কার হতেই ড্যামেজ কন্ট্রোলে ‘চিচি’

প্রাক্তন কংগ্রেস সাংসদ তথা অভিনেতার টুইট ঘিরে বিতর্কের আগুন!
Posted: 05:33 PM Aug 03, 2023Updated: 05:33 PM Aug 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্মীয় মিছিলকে কেন্দ্র করে গোষ্ঠী সংঘর্ষের জেরে অগ্নিগর্ভ হরিয়ানার নুহ জেলা। সেই প্রেক্ষিতেই উগ্র হিন্দুত্ব নিয়ে সমাজ মাধ্যমের পাতায় প্রশ্ন তুলেছিলেন গোবিন্দা! তবে সেই টুইট দাবানল গতিতে ভাইরাল হওয়ার বিতর্কের স্ফুলিঙ্গ জ্বলে উঠতেই ড্যামেজ কন্ট্রোলে নেমেছেন বলিউড অভিনেতা ‘চিচি’।

Advertisement

কী লেখা ছিল ওই টুইটে? “কতটা নীচে নেমে গিয়েছি আমরা? এইসমস্ত কাজ করে যাঁরা নিজেদের হিন্দু বলে পরিচয় দেন, তাঁদের লজ্জা লাগা উচিত। শান্তি বজায় রাখুন। এটা গণতন্ত্র, স্বৈরাচার নয়!” গোবিন্দার অ্যাকাউন্ট থেকে সেই টুইট ভাইরাল হওয়ার পরই শোরগোল বাঁধে। প্রশ্ন উঠেছিল, ‘গোবিন্দার মতো ব্যক্তিত্ব কীভাবে এহেন টুইট করতে পারেন?’ এরপরই বিপাকে পড়ে গোবিন্দার মন্তব্য, “আমার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়ে গিয়েছিল। তাই হরিয়ানা নিয়ে ওই টুইটের দায় আমার উপর চাপাবেন না। আমি পোস্ট করিনি ওটা।”

উল্লেখ্য, গোবিন্দার ওই বিতর্কিত টুইটের অস্তিত্ব যদিও নেই বর্তমানে। মুছে ফেলা হয়েছে। তবে ড্যামেজ কন্ট্রোল করতে এবার আর টুইটারের আশ্রয় নেননি অভিনেতা। ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তা শেয়ার করেছেন। যেখানে গোবিন্দাকে বলতে শোনা যায়, “আমার হরিয়ানার সমস্ত অনুরাগী ভাই-বোনদের বলতে চাই যে আমার টুইটার অ্যাকাউন্ট কেউ হ্যাক করেছিল। বিগত কয়েক বথর ধরেই আমি টুইটার ব্যবহার করি না। আমার টিমের তরফেও জানানো হয়েছে যে, ওরা কোনওপ্রকার টুইট করেনি। আর আমাকে জিজ্ঞেস না করে ওঁরা কোনওরকম পোস্টও করে না। আমি সাইবার ক্রাইমে অভিযোগ জানাব ওই বিতর্কিত টুইট নিয়ে।”

[আরও পড়ুন: ‘গদর ২’র প্রচারে ভারত-পাক সীমান্তে সানি দেওল, জমিয়ে নাচলেন জওয়ানদের সঙ্গে! দেখুন]

প্রসঙ্গত, সোমবার বিজেপি শাসিত হরিয়ানার নুহ-তে ‘ব্রিজ মন্ডল জলাভিষেক যাত্রা’র আয়োজন করেছিল বিশ্ব হিন্দু পরিষদ। গুরুগ্রাম-আলোয়ার হাইওয়েতে মিছিলে বাধা দেয় একদল যুবক। তাঁরা মিছিল লক্ষ্য করে পাথর ছুঁড়তে শুরু করে। তার জেরেই তুমুল অশান্তির সূত্রপাত। অগ্নিগর্ভ হরিয়ানার পরিস্থিতি নিয়ে বুধবারই মুখ খুলেছিলেন ধর্মেন্দ্র এবং সোনু সুদ। এবার বিতর্কিত ভাইরাল টুইট নিয়ে মুখ খুললেন গোবিন্দা। যিনি ২০০৪ সাল থেকে ২০০৯ সাল অবধি কংগ্রেস সাংসদ ছিলেন। তবে পরে রাজনীতিকে বিদায় জানান অভিনেতা।

[আরও পড়ুন: ‘রবি ঠাকুরকে কোনওরকম প্রোপাগান্ডায় জড়াবেন না’, ফের অনুপমকে খোঁচা স্বস্তিকার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement