shono
Advertisement

অভিনবভাবে ট্রেলার মুক্তির দিন ঘোষণা টিম ‘গাল্লি বয়’-এর

দেখুন সেই ভিডিও। The post অভিনবভাবে ট্রেলার মুক্তির দিন ঘোষণা টিম ‘গাল্লি বয়’-এর appeared first on Sangbad Pratidin.
Posted: 05:01 PM Jan 04, 2019Updated: 05:01 PM Jan 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমন অভিনবভাবে ট্রেলারের দিনক্ষণ ঘোষণা আগে কখনও হয়েছে কিনা সন্দেহ। এমনিতে টুইটারে একলাইন লিখে প্রযোজকরা দিন ঘোষণা করে। কখনও কখনও ঢাকঢোল পিটিয়ে ঘোষণা হয়। কিন্তু রীতিমতো ব়্যাপ গানের মাধ্যমে ট্রেলারের দিন ঘোষণা! ‘গাল্লি বয়’-এর ট্রেলার ঘোষণা এভাবেই হল।

Advertisement

নিজের ছবির জন্য জোয়া আখতার সবসময়ই ইউনিক কিছু করেন। কিন্তু ‘গাল্লি বয়’ ছবির জন্য তিনি যা করলেন, তা বেশ অভিনব। ট্রেলারের দিন ঘোষণা তিনি করলেন একটি ব়্যাপ গানের মাধ্যমে। দিন ঘোষণার জন্য যে গানটি জোয়া বেছেছেন, সেটি ‘আসলি হিপ হপ’। ‘গাল্লি বয়’ ছবিটি তৈরি হয়েছে স্ট্রিট ব়্যাপের উপর ভিত্তি করে। এই গানে ছবির বিষয়বস্তু স্পষ্ট। ভিডিওয় রণবীর সিং আর আলিয়া ভাট ছাড়াও রয়েছেন কল্কি কোয়েচলিন।

‘ভবিষ্যতের ভূত’-এর ট্রেলার দেখলে চমকে যাবেন  ]

ব়্যাপার ভিভিয়ান ফার্নান্ডেজ বা ডিভাইনের জীবন অবলম্বনে তৈরি হয়েছে ‘গাল্লি বয়’ ছবিটি। ইনি মুম্বইয়ের এক স্ট্রিট ব়্যাপার। ‘মেরে গাল্লি মে’ গানটির জন্য বিখ্যাত তিনি। কিন্তু ব়্যাপার হওয়ার যাত্রাপথ তাঁর কাছে মসৃণ ছিল না। মুম্বইয়ের রাস্তায় কীভাবে তাঁর জীবন কাটত, কীভাবে তিনি একজন প্রতিষ্ঠিত ব়্যাপার হলেন, সেই গল্প দেখানো হয়েছে ছবিতে। তবে ছবিতে এক নারীচরিত্রও রয়েছে। তিনিও নিম্নবিত্ত পরিবার থেকেই উঠে আসা একটি মেয়ে। শত অভাবের সংসারেও কীভাবে লড়াই চালিয়ে যায় দুটো ছেলে-মেয়ে, সেটাই এই ছবিতে ফুটিয়ে তুলেছেন পরিচালক জোয়া আখতার। আর এই চরিত্রে অভিনয় করার জন্যই বাঁধা গত থেকে বেরিয়ে এসেছেন আলিয়া ভাট এবং রণবীর সিং।

গানের শেষে ঘোষণা করা হয়েছে ছবি মুক্তির দিন। ৯ জানুয়ারি মুক্তি পাবে ছবির ট্রেলার। ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে-র দিন মুক্তি পাবে ছবিটি। এই দিনটির দিকে তাকিয়ে গোটা বলিউড। বলিউডের একাধিক সেলেব্রিটি ছবিটি নিয়ে আগ্রহ প্রকাশ করেছেন।

বাগদান সেরে ফেললেন এমি, দেখুন তো পাত্রকে চিনতে পারছেন কিনা? ]

The post অভিনবভাবে ট্রেলার মুক্তির দিন ঘোষণা টিম ‘গাল্লি বয়’-এর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement