shono
Advertisement

ঋষভ পন্থের বিজ্ঞাপনে সংগীতশিল্পীদের চূড়ান্ত অপমান! ক্ষিপ্ত কৌশিকী-হনসল মেহতারা

সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের ঝড়।
Posted: 08:02 PM Dec 10, 2022Updated: 03:05 PM Dec 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংগীতশিল্পীদের চূড়ান্ত অপমান করা হয়েছে ঋষভ পন্থ (Rishabh Pant) অভিনীত বিজ্ঞাপনে। এমনই অভিযোগ উঠেছে।  বিজ্ঞাপনের বিরুদ্ধে সরব হয়েছেন কৌশিকী চক্রবর্তী (Kaushiki Chakraborty), হনসল মেহতা, পূর্বায়ন চট্টোপাধ্যায়রা।

Advertisement

 

‘ড্রিম ১১’ নামের ফ্যান্টাসি স্পোর্টস প্ল্যাটফর্মের বিজ্ঞাপন বেশ কিছুদিন ধরেই দেখা যাচ্ছে। যাতে রোহিত শর্মা, হার্দিক পাণ্ডিয়া, যশপ্রীত বুমরার মতো ক্রিকেটাররা।  তবে ঋষভের বিজ্ঞাপনটি নিয়ে আপত্তি রয়েছে কৌশিকী, হনসলদের। ভিডিওয় দেখানো হয় ক্রিকেটার না হয়ে ঋষভ যদি শাস্ত্রীয় সংগীতশিল্পী হতেন, তাহলে পরিণাম কী হত। আর তা দেখাতে গিয়েই ভারতীয় সংগীতের ঐতিহ্যের অসম্মান করা হয়েছে বলেই অভিযোগ জানানো হয়েছে। 

[আরও পড়ুন: এলন মাস্কের সংস্থার চন্দ্রাভিযানে ‘বাল বীর’ খ্যাত ভারতীয় অভিনেতা]

টুইটারে তীব্র ক্ষোভ প্রকাশ করে কৌশিকী চক্রবর্তী জানান, কুরুচিকর বিজ্ঞাপনটি নিয়ে বলার ভাষা তাঁর কাছে নেই। এমনভাবে নিজেদের ঐতিহ্যকে অসম্মান করা মানে নিজেকেই মূর্খ হিসেবে প্রতিপন্ন করা। হয়তো এর বিনিময়ে অর্থ পাওয়া যাবে কিন্তু সেই অর্থের আদৌ কোনও মূল্য আছে কী? প্রশ্ন করেন সংগীতশিল্পী। এ বিষয়ে এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে আবার কৌশিকী জানান, ঋষভকে তিনি চেনেন না। তাঁর বিরুদ্ধে কোনও অভিযোগও নেই। তবে বিজ্ঞাপনের নির্মাতা, লেখকরা যেন এমন কাজ না করেন। সংগীতশিল্পী পূর্বায়ন চট্টোপাধ্যায়ও ভিডিও বার্তার মাধ্যমে ঋষভ অভিনীত বিজ্ঞাপনের তীব্র নিন্দা করেছেন।

পরিচালক হনসল মেহতা বিজ্ঞাপনটি শেয়ার করে লেখেন, “এটি অত্যন্ত বিরক্তিকর ও অসম্মাজনক বিজ্ঞাপন। নিজেকে জাহির করার তাগিদে হাস্যকর জায়গায় নিয়ে যাবেন না। শাস্ত্রীয় সংগীত অত্যন্ত উঁচু দরের শিল্প। দাবি জানাচ্ছি, ড্রিম ১১ যেন অবিলম্বে এই বিজ্ঞাপন সমস্ত জায়গা থেকে সরিয়ে নেয়। “

[আরও পড়ুন: যুবানকে সঙ্গে নিয়ে চিড়িয়াখানায় শুভশ্রী, মাঠে বসে সারলেন পিকনিকও, দেখুন ভিডিও]  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement